1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
কুয়েটে “ইআইসিটি ২০২১” শীর্ষক আন্তর্জাতিক সম্মেলনের সমাপনী অনুষ্ঠিত
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:৪০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল কুমিল্লা জেলা আইনজীবী সমিতির ম্যানেজিং কমিটির নির্বাচন ৭ই মার্চ

কুয়েটে “ইআইসিটি ২০২১” শীর্ষক আন্তর্জাতিক সম্মেলনের সমাপনী অনুষ্ঠিত

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২১ ডিসেম্বর, ২০২১, ১২.১৭ পিএম
  • ১৫৬ বার পঠিত

জিয়াউল ইসলাম বিভাগীয় ব্যুরো প্রধান খুলনাঃ
খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (কুয়েট) ১৭ থেকে ১৯ ডিসেম্বর তিন দিনব্যাপী ৫ম “ইন্টারন্যাশনাল কনফারেন্স অন ইলেকট্রিক্যাল ইনফরমেশন এন্ড কমিউনিকেশন টেকনোলজি (ইআইসিটি ২০২১)” শীর্ষক আন্তর্জাতিক কনফারেন্সের সফল সমাপনী অনুষ্ঠিত হয়েছে। কুয়েটের ইলেক্ট্রিক্যাল এন্ড ইলেক্ট্রনিক ইঞ্জিনিয়ারিং (ইইই) অনুষদের আয়োজনে কনফারেন্সটির সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতা করেন কুয়েটের ভাইস-চ্যান্সেলর (রুটিন দায়িত্ব) অধ্যাপক ড. মোহাম্মদ আবু ইউসুফ। কনফারেন্সের আয়োজকদের পক্ষ থেকে বক্তৃতা করেন কনফারেন্সের অর্গানাইজিং চেয়ার এবং কুয়েটের ইইই অনুষদের ডীন অধ্যাপক ড. কে. এম. আজহারুল হাসান, কনফারেন্সের টেকনিক্যাল প্রোগ্রাম কমিটির (টিপিসি) চেয়ার ও ইইই বিভাগের অধ্যাপক ড. মোঃ শাহজাহান, কনফারেন্সের অর্গানাইজিং সেক্রেটারী ও কুয়েটের ইইই বিভাগের সহযোগী অধ্যাপক ড. নরোত্তম কুমার রায়, কনফারেন্সের টেকনিক্যাল প্রোগ্রাম কমিটির (টিপিসি) সেক্রেটারী ও ইইই বিভাগের অধ্যাপক ড. সালাহ উদ্দীন ইউসুফ। অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের অধ্যাপক ড. এম এম এ হাসেম, ইইই বিভাগের অধ্যাপক ড. মুহাঃ রফিকুল ইসলাম এবং ইইই বিভাগের অধ্যাপক ড. আশরাফুল গণি ভূঁইয়া।
উল্লেখ্য, তিন দিনব্যাপী এই আন্তর্জাতিক সম্মেলনে বিশ্বের ১৫ টি দেশ থেকে ২৩৮ টি গবেষণা পেপার থেকে বাছাইকৃত ৯৯ টি টেকনিক্যাল পেপার মোট ২৩ টি টেকনিক্যাল সেশনে উপস্থাপন করা হয়। এছাড়া, কনফারেন্সে ৬ টি কী-নোট সেশন উপস্থাপন করা হয়। সম্মেলনে দেশ-বিদেশী গবেষক, শিক্ষক, দেশের স্বনামধন্য প্রকৌশলী ও প্রযুক্তিবিদগণসহ অন্যান্যরা অংশগ্রহন করেছেন। সমাপনী অনুষ্ঠানে কনফারেন্সে বিভিন্ন দায়িত্ব পালনকারীদের শুভেচ্ছা স্মারক এবং চারটি বেস্ট পেপার এ্যওয়ার্ড প্রদান করা হয়। আগামী ২১-২৩ ডিসেম্বর, ২০২৩ সালে ৬ষ্ঠ ইআইসিটি কনফারেন্সে সংশ্লিষ্ট সকলকে আমন্ত্রণ জানিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews