1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
কোনমতে নিয়ন্ত্রণ করা যাচ্ছে না কসবার এমদাদের মাদক কারবার
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:১৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
রাজশাহী-৪ আসনের সাবেক এমপি এনামুল ঢাকায় গ্রেপ্তার ফুলবাড়ীতে বালু ভর্তি ট্রাক্টর থেকে ৩০০ বোতল ফেন্সিডিলসহ ২ মাদক কারবাররি আটক মিরপুর গৃহায়ণ অফিস মামাতো -ফুফাতো দুই ভাইয়ের দৌরাত্মে জিম্মি রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ইটভাটা মালিক হালিমের বিরুদ্ধে চাঁদাবাজির মিথ্যা মামলা সাভারে ১৬ বছর দু:সময়ের কান্ডারী নির্যাতিত বিএনপি নেতা খোরশেদ আলম ডক্টর ল্যাব এন্ড কনসালটেশনের শেয়ার হোল্ডারদের সাথে প্রতারনার অভিযোগ লোহাগড়ায় জোড়া হত্যাকান্ডের পর বীরমুক্তিযোদ্ধার বাড়িতে লুটপাট ও ভাংচুরের অভিযোগ রাজশাহী মেডিকেলে ৫ পুত্রসন্তানের জন্ম দিলো আত্রাইয়ের মেরিনার সুন্দরগঞ্জে মাসকলাই চাষে বীজ-সার বিতরণ

কোনমতে নিয়ন্ত্রণ করা যাচ্ছে না কসবার এমদাদের মাদক কারবার

  • আপডেট টাইম : শুক্রবার, ৩০ আগস্ট, ২০২৪, ২.৪১ এএম
  • ২৯ বার পঠিত

দ্বীন ইসলাম (কসবা) ব্রাহ্মণবাড়িয়া

বাংলাদেশে মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তর দেশব্যাপী অভিযান করলেও কোনমতে নিয়ন্ত্রণ করা যাচ্ছে না ব্রাহ্মণবাড়িয়ার কসবার মাদক কারবার। বিভিন্ন সময়ে প্রশাসনের তৎপরতার মাদক ব্যবসায়ীরা সাময়িক ঘা ঢাকা দিলেও পরবর্তীতে রূপ পাল্টিয়ে ব্যবসা চালিয়ে যাচ্ছে মাদক করবারিরা।
কসবায় মাদক কারবারি ও মাদক সেবনকারীর এক এক সময় এক এক জায়গা পরিবর্তন করে মাদক বিক্রি করে যাচ্ছে।

এমনই এক ঘটনার স্বাক্ষী ব্রাহ্মণবাড়িয়া কসবা উপজেলা মেয়ারী ইউনিয়নে সিমরাইল গ্রামে এমদাদকে নিয়ে। বহুরূপী এমদাদ ক্ষনে ক্ষনে রূপনপাল্টে অনেকটা সিনেমা স্টাইলে মাদক কারবার করলেও সব সময় থাকছে ধরা ছোঁয়ার বাহিরে। তার নামে একাধিক মাদক মামলা থাকার তথ্য থাকার পরে কোন অদৃশ্য ইশারায় তিনি ধরা ছোঁয়ার বাহিরে এমন প্রশ্ন সচেতন মহলে।
উল্লেখ্য ব্রাহ্মণবাড়িয়া কসবা উপজেলা মেয়ারী ইউনিয়নে সিমরাইল গ্রামের হিরন ফকির এর ছেলে এমদাদ। তার নিজ এলাকায় রয়েছে একটি ডেকোরেটার দোকান।

সূত্রে বলছে, ডেকোরেশন ব্যবসার আড়ালে মূলত এমদাদ প্রতিদিন করছেন মাদক বেচাকেনা।

সম্পতি এমদাদকে নিয়ে কুমিল্লার একটি অনলাই পত্রিকায় সংবাদ প্রকাশ হলে তিনি বর্তমান ঘা ঢাকা দিয়ে আছেন।

স্থানীয় সূত্রে জানা যায়, বিগত ৫ আগস্ট বৈষম্য বিরোধী আন্দোলনের কারনে পুলিশ প্রশাসনের কার্যক্রম বন্ধ থাকায় এই এমদাদ অনেকটা ব্যাপরোয়া হয়ে উঠেছে।

এ বিষয়ে কসবা থানার অফিসার ইনচার্জ এর সাথে কথা বলতে গেলে তিনি জানান তাকে আমরা খুঁজে বেড়াচ্ছি কিন্তু তার খোজ পাচ্ছি পেলে আইনগতভাবে পদক্ষেপ নেওয়া হবে।

স্থানীয় বাসিন্দারা বলছেন এই এমদাদের কারণে আমাদের এলাকা যুবসমাজ ধ্বংসের মুখে পড়েছে তাই অতি দ্রুত তাকে আইনের আওতায় এনে শাস্তি দাবী জানাচ্ছি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews