1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
ক্ষেতলালে গৃহবধুর মৃত্যু নিয়ে এলাকায় গুণজন
সোমবার, ২০ মে ২০২৪, ০৪:১৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
এপি হাউজ স্টার অ্যাওয়ার্ড সিজন ২, ২০২৪ স্বাধীনতাবিরোধীরা সুযোগ পেলেই ছোবল মারতে চায়: রাষ্ট্রপতি অবশেষে রাজধানিতে  দেখা মিলল  বৃষ্টির যে কারণে যৌনতার প্রতি আগ্রহ কমে যায় টেকনাফ সীমান্তে  ভেসে আসছে মর্টার শেল ও ভারি গোলার বিকট শব্দ,  দেখা যাচ্ছে  আগুনের কুণ্ডলী বৈদেশিক ঋণনির্ভর প্রকল্প বাস্তবায়নে বাড়তি পরিশ্রমের  নির্দেশ প্রধানমন্ত্রীর  সিনিয়র সহকারী সচিব পদে পদোন্নতি পেলেন মুহাম্মদ জাফর আরিফ চৌধুরী লক্ষ্মীপুরে বিনামূল্যে সার বীজ বিতরণ বরুড়ায় বই ও কসমেটিক বিক্রেতাকে হত্যার দায়ে স্ত্রীর মৃত্যুদণ্ড,  স্বামী’র কারাদণ্ড বদলগাছীতে আগুনে ক্ষতিগ্রস্ত কাঠ মিস্ত্রিকে সহায়তা দিলেন সংসদ সদস্য সৌরেন্দ্র নাথ চক্রবর্তী

ক্ষেতলালে গৃহবধুর মৃত্যু নিয়ে এলাকায় গুণজন

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৮ ডিসেম্বর, ২০২১, ৯.০৭ পিএম
  • ৩০৭ বার পঠিত

ওয়াকিল আহমেদ, নিজস্ব প্রতিবেদকঃ
ভাইকে দাওয়াত দিয়ে সময় মতো না খাওয়াতে পেরে গত ২৬/১২/২০২১ইং তারিখে স্বামীর সাথে ঝগড়া বিবাদের এক পর্যায় স্বামী রুবেল তার স্ত্রী খাতিজা (২২) এর উপর শারীরিক নির্যাতন করার অভিমান করে তিন দিন অনাহারে থাকার পর অবশেষে মঙ্গলবার ২৮/১২/২০২১ইং তারিখে সকাল ১০ টায় ওই গৃহবধু মৃত্যুর হয়েছে। গৃহবধুর এই মৃত্যু নিয়ে এলাকায় নানা গুণজন উঠেছে। ঘটনাটি জয়পুরহাটের ক্ষেতলাল উপজেলার বড়তারা ইউনিয়নের রোয়াইর দিঘী গ্রামে ঘটেছে।
জানা গেছে, পাঁচবিবি উপজেলার চানপাড়া নয়া পাড়া গ্রামের জামাল উদ্দিনের মেয়ে খাতিজার সাথে প্রায় ৬-৭ বছর পূর্বে ক্ষেতলাল উপজেলার রোয়াইর গ্রামের আলী অকবর এর ছেলে রুবেলের সাথে বিয়ে হয়। রুবেল কালাই উপজেলা সদরের এক টেইলার্সে দর্জি শ্রমিক হিসেবে কাজ করে। সে প্রতিদিন গভীর রাত করে বাড়ী ফেরার কারনে স্বামী-স্ত্রীর মাঝে ঝগড়া বিবাদ লেগেই থাকে। এই নিয়ে উভয় পক্ষে অভিভাবকদের নিয়ে একাধিক বার শালিশ বৈঠকের পর রুবেলের চাচা হাসেমের বাড়ীতে গত দুই বছর যাবত স্বামী-স্ত্রী বসবাস করে।
সেখানে গত রোববার খাতিজার ভাই ভাবিকে দাওয়াত দিয়ে খাওয়ানোকে কেন্দ্র করে স্বামী-স্ত্রীর মধ্যে আবারও ঝগড়া বিবাদের এক পর্যায় খাতিজার ভাই ভাবির সামনে স্বামী রুবেল তার স্ত্রীর উপর শারীরিক নির্যাতন চালায়। এমন অপমান সইতে না পেরে অভিমান করে গত রোববার রাত থেকে একটানা অনাহারে থাকার পর অবশেষে খাতিজার মৃত্যু হয়। গৃহবধুর এই মৃত্যু নিয়ে এলাকায় নানা গুণজন উঠেছে।
ক্ষেতলাল থানা অফিসর ইনজর্চা (ওসি) নীরেন্দ্রনাথ মন্ডল বলেন, গৃহবধুর স্বামী পলাতক রয়েছে। এই মৃত্যুর রহস্য উদঘাটনের জন্য লাশ ময়না তদন্তে প্রেরণ করা হয়েছে। অভিযোগ ও তদন্ত রির্পোট আসার পর আইনানুগ ব্যবসা গ্রহন করা হবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews