1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
ক্ষেতলালে ২৩ বছর পর নিখোঁজ আবু তালেব ফিরে পেল বাড়ী ও আত্মীয়স্বজন  
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৪:৪৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
“বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল কুমিল্লা জেলা আইনজীবী সমিতির ম্যানেজিং কমিটির নির্বাচন ৭ই মার্চ সাংবাদিক নয়নের উপর হামলার প্রতিবাদে সারাদেশে মানববন্ধন  নওগাঁর সাপাহারে ৫৯ জন ভূয়া দাখিল পরীক্ষার্থী বহিষ্কার, প্রতিষ্ঠান প্রধানদের বিরুদ্ধে মামলা ২১শে ফেব্রুয়ারি উপলক্ষে ভাষা শহীদদের স্বরনে শ্রদ্ধাঞ্জলি : মোঃ লিটন মাদবর বিল্লাল  ২১শে ফেব্রুয়ারি উপলক্ষে ভাষা শহীদদের স্বরনে শ্রদ্ধাঞ্জলি : আনোয়ার হোসেন আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ২১শে ফেব্রুয়ারি উপলক্ষে ভাষা শহীদদের স্বরনে শ্রদ্ধাঞ্জলি : হাসান মন্ডল 

ক্ষেতলালে ২৩ বছর পর নিখোঁজ আবু তালেব ফিরে পেল বাড়ী ও আত্মীয়স্বজন  

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৩ আগস্ট, ২০২১, ১২.১৮ এএম
  • ৩০৫ বার পঠিত
ক্ষেতলালে ২৩ বছর পর নিখোঁজ আবু তালেব ফিরে পেল বাড়ী ও আত্মীয়স্বজন
ওয়াকিল আহমেদ, ক্ষেতলাল ( জয়পুরহাট) প্রতিনিধিঃ
দীর্ঘ প্রায় দুই যুগ স্মৃতিশক্তি হারিয়ে নিখোঁজ হওয়া মুন্সিগঞ্জের আবু তালেব শেখ (৫৮) ফিরে পেল স্মৃতি ও খোঁজে পেল তাঁর বাড়ী ও আত্মীয়স্বজনকে।
জানা গেছে, গত ২৭ জুলাই মঙ্গলবার ক্ষেতলাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অসুস্থ হয়ে আবু তালেব নামে ৫৮ বছর বয়সী  এক ব্যক্তি চিকিৎসার জন্য ভর্তি হোন। পরে হাসপাতাল কর্তৃপক্ষ তাঁর পরিচয় জানতে চাইলে বলেন ” আমার নাম আবু তালেব শেখ এবং মুন্সিগঞ্জ জেলার শ্রীনগর উপজেলার কবুতর খোলা গ্রামের মৃত সবেদ আলী শেখের ছেলে।
১৯৯৮ সাল হতে নিখোঁজ ছিলেন এবং দীর্ঘ এই ২৩ টি বছর পথে পথে পরিচয়হীন হয়ে পাগলের মতো ঘুরে বেরিয়েছেন ৫৮ বছর বয়সী আবু তালেব শেখ।
থানার জিডির তথ্যমতে, গত ৮-৯ দিন পূর্বে এক ব্যক্তি অসুস্থ হয়ে ক্ষেতলাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি হয় এবং চিকিৎসা নিয়ে সুস্থতা লাভ করেন। পরে রোগীর দেওয়া ঠিকানার সত্যতা যাচাই এবং তাঁকে পরিবারের মাঝে ফিরে দিতে ক্ষেতলাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও ডা. এস.এম গালিব আনোয়ার বিষয়টি ক্ষেতলাল থানা অফিসার ইনচার্জ নীরেন্দ্র নাথ মন্ডলকে অবগত করে সাহায্য চান। তিনি মুন্সিগঞ্জ জেলার শ্রীনগর থানার অফিসার ইনচার্জকে জানালে তাঁর দেওয়া ঠিকানায় খোঁজখবর নিয়ে সত্যতা খোঁজে পায়।
আজ সোমবার আবু তালেব শেখের বোনের ছেলে ( ভান্নে)  বেলাল হোসেন (৩৯) ক্ষেতলাল থানায় মামাকে নিতে আসেন। থানা অফিসার হাসপাতালে গিয়ে তাদের দেখাশোনার ব্যবস্থা করেন এবং উভয়ই একে অপরকে চিনতে পারেন এবং পরিচয় নিশ্চিত করেন। এসময় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে উপস্থিত ছিলেন, আরএমও ডা. এস.এম গালিব আনোয়ার, হাসপাতালের স্ট্যাফ, ক্ষেতলাল থানা অফিসার ইনচার্জ নীরেন্দ্র নাথ মন্ডল,  এস আই কাজী রেজাউল করিম সহ আরো অনেকে।
হাসপাতাল হতে রিলিজ করে নিয়ে গিয়ে ক্ষেতলাল থানা হতে নিয়ম মেনে লিখিত নিয়ে ভাগ্নে কবুতর খোলা গ্রামের মৃত শেখ নুরুল হকের ছেলে বেলাল হোসেনের জিম্মায় দিয়ে দেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews