1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
খুলনায় চলতি মৌসুমে লিগ খেলা শুরু করার পরিকল্পনা জেলা ক্রীড়া সংস্থার
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০১:১৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল

খুলনায় চলতি মৌসুমে লিগ খেলা শুরু করার পরিকল্পনা জেলা ক্রীড়া সংস্থার

  • আপডেট টাইম : শনিবার, ৩১ জুলাই, ২০২১, ৯.০০ পিএম
  • ১৬৩ বার পঠিত
খুলনায় চলতি মৌসুমে লিগ খেলা শুরু করার পরিকল্পনা জেলা ক্রীড়া সংস্থার
এম আর হাসান জেলা প্রতিনিধি খুলনা:
খুলনা জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে চলতি মৌসুমের বিভিন্ন লীগের খেলা বৃষ্টি মৌসুম শেষ হলেই শুরু করার পরিকল্পনা হাতে নেয়া হয়েছে। এর আগে লীগ শুরুর জন্য প্রয়োজনীয় প্রস্তুতি সম্পন্ন করবে খুলনা জেলা ক্রীড়া সংস্থা। গত বৃহস্পতিবার জেলা ক্রীড়া সংস্থার কার্যনির্বাহী পরিষদের সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়। এছাড়া লিগ শুরুর আগে বিভিন্ন উপ-কমিটি গঠন করা, স্টেডিয়ামের গ্যালরি সংলগ্ন দোকান ঘর তৈরী ও ভাড়া দেওয়ার বিষয়ে আলোচনাও করা হয়। সভার শুরুতে নব নিযুক্ত খুলনা জেলা প্রশাসক ও খুলনা জেলা ক্রীড়া সংস্থার সভাপতি  মনিরুজ্জামান তালুকদারকে ফুল ও ক্রেস্ট দিয়ে সম্মাননা জানানো হয়। সভায় সভাপতিত্ব করেন সভাপতি মনিরুজ্জামান তালুকদার, সভা পরিচালনা করেন সংস্থার সাধারণ সম্পাদক এসএম মোয়াজ্জেম রশিদী দোজা। সভায় উপস্থিত বিভিন্ন সদস্যের সাথে কথা বলে এসব তথ্য জানা গেছে।
সভায় বিভিন্ন এজেন্ডার মধ্যে সব থেকে গুরুত্বপূর্ণ এজেন্ডা ছিলো চলতি মৌসুমের খেলাধুলা শুরু করা। খেলাধুলা শুরুর বিষয়ে সিদ্ধান্ত নেয়া হয়, বৃষ্টি মৌসুম শেষ হলেই যত দ্রুত সম্ভব সব খেলা মাঠে ফেরানো হবে।  ইনডোর গেমস দিয়ে মাঠে ফেরানো হবে খেলা। এরপর পর্যায়ক্রমে আয়োজন করা হবে অন্যান্য খেলাও। এছাড়াও জাতীয় ক্রীড়া পরিষদ অনুমোদিত অন্য খেলা শুরুর বিষয়েও আলোচনা হয় এবং এসব খেলা শুরু করার বিষয়ে সিদ্ধান্ত নেয়া হয়। সভায় বিভিন্ন খেলা পরিচালনা ও জেলা ক্রীড়া সংস্থার অন্যান্য কার্যক্রম পরিচালনার জন্য বিভিন্ন উপ কমিটি গঠনেরও সিদ্ধান্ত নেয়া হয়। সংস্থার সাধারণ সম্পাদক এসএম মোয়াজ্জেম রশিদী দোজাকে দায়িত্ব দেয়া হয় এসব উপ কমিটি তৈরী করার জন্য। খেলা শুরুর আগে এখন থেকেই বাইলজ তৈরী করা, বাইলজে সংশোধনী আনাসহ অন্যান্য কার্য্যক্রমও এখন থেকে করে খেলা শুরুর আগেই সব কিছু প্রস্তুত করার বিষয়ে সিদ্ধান্ত নেয়া হয়। এছাড়া আগামী মৌসুম থেকে কোন ইভেন্টে ১৬টির বেশী দল হলে প্রথম বিভাগ, দ্বিতীয় বিভাগ ও তৃতীয় বিভাগ হিসেবে বিন্যাস করার বিষয়েও সিদ্ধান্ত নেয়া হয়। খুলনার ক্রীড়াঙ্গনের পরিচিত মুখ আব্দুস সাত্তার কচি ও এই সময়ে ক্রীড়াঙ্গনে মারা যাওয়া অন্যদের মৃত্যুতে শোক প্রস্তাব গ্রহণ করা হয়। শোক প্রস্তাব দেন সদস্য মনোয়ার আলী মনু। করোনা পরবর্তীতে এদের স্মরণে মিলাদ মাহফিল ও স্মরণ সভা আয়োজন করা হবে বলে জানানো হয়।
সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সংস্থার সহ-সভাপতি পুলিশ সুপার  মাহবুব হাসান, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) সাদিকুর রহমান খান, সহ-সভাপতি কাজী শামীম আহসান, এসএম মোর্ত্তজা রশিদী দারা, এ মনসুর আজাদ, গোলাম রহমান বাবু, অতিরিক্ত সাধারণ সম্পাদক  মোতালেব মিয়া, যুগ্ম সম্পাদক জিএম রেজাউল ইসলাম, মোমতাজ আহম্মেদ তুহিন, কোষাধ্যক্ষ হাসান জহির মুকুল, সদস্য মোল্লা খায়রুল ইসলাম, এস এম খালেদীন রশিদী সুকর্ন, বেলাল হোসেন, তরিকুল ইসলাম, নাজমুস সাদাত সিদ্দিকী সুমন, ইনামুল কবীর মন্নু, মনোয়ার আলী মনু, শাহ আসিফ হোসেন রিংকু, ফরহাদ নেওয়াজ সিমু, নাজমুল ইসলাম, ফয়সাল আহমেদ পপা, উপজেলা মহিলা সদস্য ফারহানা রহমান।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews