1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
গঙ্গাচড়ায় ৫৩ পিচ ফেন্সিডিল সহ মাদক
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১০:০৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল কুমিল্লা জেলা আইনজীবী সমিতির ম্যানেজিং কমিটির নির্বাচন ৭ই মার্চ সাংবাদিক নয়নের উপর হামলার প্রতিবাদে সারাদেশে মানববন্ধন 

গঙ্গাচড়ায় ৫৩ পিচ ফেন্সিডিল সহ মাদক

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৫ জুলাই, ২০২২, ১২.১০ এএম
  • ২০৮ বার পঠিত
রেখা মনি,নিজস্ব প্রতিবেদক
 গত  ৩ জুলাই রবিবার বিকাল ৫:৩০ ঘটিকার সময় গঙ্গাচড়া উপজেলার কোলকোন্দ  ইউনিয়ন পরিষদ সংলগ্ন গোডাউনের ঘাট থেকে স্বপন মিয়া (৪৫)  নামে এক  মাদক ব্যবসায়ীকে আটক করে পুলিশ। গঙ্গাচড়া মডেল থানার এস আই এরশাদুল হক সরকারের নেতৃত্বে কনস্টেবল মানিক, মমিন ও কোলকোন্দ ইউনিয়নের গ্রাম পুলিশ ফেন্সিডিলের বোতল বহনকারী রেজিষ্ট্রেশন বিহীন একটি মোটর বাইক সহ তাকে  আটক করে।
 আটক মাদক ব্যবসায়ী স্বপন মিয়া লালমনিরহাট জেলার কালীগঞ্জ উপজেলার খালিশা মদাতী গ্রামের আজিজুল ইসলাম এর পুত্র। এ সম্পর্কে এস আই এরশাদুল হকের কাছে জানতে চাইলে তিনি বলেন – আমি গোপন সূত্রে জানতে পারি কালীগঞ্জ আমিনগঞ্জ থেকে তিস্তা নদীর গোডাউনের ঘাট পার হয়ে মোটর বাইক যোগে মাদকদ্রব্য ফেন্সিডিল নিয়ে গঙ্গাচড়ার দিকে আসিতেছে উক্ত খবর পেয়ে আমি গঙ্গাচড়া থানার অফিসার ইনচার্জ মহোদয়কে অবগত করে দ্রুত গোডাউনের হাটে পৌঁছাই এবং বিকাল ৫:৩০ ঘটিকায় নৌকা থেকে নামার সাথে সাথে মাহফুজ মিয়ার পানের দোকানের সামনে তাকে হাতে নাতে আটক করে।
স্বপন লালমনিরহাট জেলার সীমান্তবর্তী এলাকা থেকে নেশা জাতীয় মাদকদ্রব্য ফেন্সিডিল নিয়ে রংপুর শহরের বিভিন্ন এলাকায় বিক্রি করে। আটক কৃত মোটর বাইকের ট্যাঙ্ক থেকে ৫৩ (তিপ্পান্ন) পিচ ফেন্সিডিলের বোতল বের করা হয়। পরবর্তীতে তার নামে গঙ্গাচড়া মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ এর অধীনে একটি মামলা দায়ের করা হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews