1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
গাঁজা ও হেরোইনসহ মাদক কারবারি আটক
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:২৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল

গাঁজা ও হেরোইনসহ মাদক কারবারি আটক

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৯ অক্টোবর, ২০২১, ১১.১৯ পিএম
  • ১৩৫ বার পঠিত
শহিদুল ইসলাম সোহেল নিজস্ব প্রতিবেদকঃ
ময়মনসিংহে ১৪ কেজি গাঁজা ও ২০ গ্রাম হেরোইনসহ রতন মিয়া (৪৫)-নামের এক মাদক কারবারিকে আটক করেছে পুলিশ।
মঙ্গলবার ১৯ অক্টোবর সকালে ময়মনসিংহ নগরীর স্থানীয় মালগুদাম রেলওয়ে কলোনি এলাকা থেকে আটক করেছে কোতোয়ালী মডেল থানা পুলিশ।
 ময়মনসিংহ কোতোয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত ওসি শাহ কামাল আকন্দ গণমাধ্যমকর্মীদের বিষয়টি নিশ্চিত করেন।
তিনি জানান-আটককৃত মাদক কারবারি রতন দীর্ঘদিন যাবৎ মাদক ব্যবসা পরিচালনা করে আসছিলো। তার কাছে বিপুল পরিমান মাদক মজুদ আছে এমন সংবাদের ভিত্তিতে আজ সকালে অভিযান চালিয়ে  তাকে আটক করা হয়।
এসময় তার কাছ থেকে ১৪ কেজি গাঁজা ও ২০ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়।তার বিরূদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের পর তাকে বিজ্ঞ আদালতে পাঠানোর প্রক্রিয়া চলছে বলেও তিনি জানান।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews