1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
গাজীপুরে সাংবাদিক জাহিদ হাসানের উপর সন্ত্রাসী হামলা 
সোমবার, ২০ মে ২০২৪, ০২:৫১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
এপি হাউজ স্টার অ্যাওয়ার্ড সিজন ২, ২০২৪ স্বাধীনতাবিরোধীরা সুযোগ পেলেই ছোবল মারতে চায়: রাষ্ট্রপতি অবশেষে রাজধানিতে  দেখা মিলল  বৃষ্টির যে কারণে যৌনতার প্রতি আগ্রহ কমে যায় টেকনাফ সীমান্তে  ভেসে আসছে মর্টার শেল ও ভারি গোলার বিকট শব্দ,  দেখা যাচ্ছে  আগুনের কুণ্ডলী বৈদেশিক ঋণনির্ভর প্রকল্প বাস্তবায়নে বাড়তি পরিশ্রমের  নির্দেশ প্রধানমন্ত্রীর  সিনিয়র সহকারী সচিব পদে পদোন্নতি পেলেন মুহাম্মদ জাফর আরিফ চৌধুরী লক্ষ্মীপুরে বিনামূল্যে সার বীজ বিতরণ বরুড়ায় বই ও কসমেটিক বিক্রেতাকে হত্যার দায়ে স্ত্রীর মৃত্যুদণ্ড,  স্বামী’র কারাদণ্ড বদলগাছীতে আগুনে ক্ষতিগ্রস্ত কাঠ মিস্ত্রিকে সহায়তা দিলেন সংসদ সদস্য সৌরেন্দ্র নাথ চক্রবর্তী

গাজীপুরে সাংবাদিক জাহিদ হাসানের উপর সন্ত্রাসী হামলা 

  • আপডেট টাইম : রবিবার, ১৮ অক্টোবর, ২০২০, ৫.৫৪ পিএম
  • ১৮৭ বার পঠিত
 সুজন সারোয়ার টঙ্গী ঃ
গাজীপুরের বোর্ড বাজার এলাকার জাতীয় বিশ্ববিদ্যালয়ের সামনে সাংবাদিক জাহিদ হাসানের উপর সন্ত্রাসী হামলা চালানোর ঘটনা ঘটেছে। গতকাল রাতে সাংবাদিক জাহিদ হাসান টঙ্গী থেকে একটি আওয়ামীলীগের অনুষ্ঠান করে বাসায় যাওয়ার পথে এঘটনাটি ঘটে।
সাংবাদিক জাহিদ জানান, রাতে টঙ্গী থেকে বাসায় যাওয়ার পথে বোর্ড বাজার জাতীয় বিশ্ববিদ্যালয়ের সামনে  একটি পিকাপভ্যান থেকে ৮ থেকে ১০ জন সন্ত্রাসী হাতে রানদাও, চাপাতি, ছোড়াসহ দেশিও অস্ত্র ধারায় সাংবাদিক জাহিদ হাসানের উপর হামলা চালানোর চেস্টা করে। জাহিদ টের পেয়ে পালিয়ে যাওয়ার সময় তার সহকর্মীকে শাহিনকে আটকিয়ে তার সাথে থাকা একটি ক্যামেরা, মোবাইলফোন ও নগত ৯ হাজার টাকা রেখে নিয়ে চলে যায়। তবে  এটা এটি পরিকল্পিত হত্যার চেষ্টা বলে জানান, সাংবাদিক জাহিদ হাসান জিহাদ।
এবিষয়ে মামলার প্রস্তুতি চলছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews