1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
গাজীপুর শ্রীপুরে দুই পোশাক কর্মীকে গণধর্ষণের অভিযোগে চারজনকে গ্রেপ্তার করেন পুলিশ
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:১৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
রাজশাহী-৪ আসনের সাবেক এমপি এনামুল ঢাকায় গ্রেপ্তার ফুলবাড়ীতে বালু ভর্তি ট্রাক্টর থেকে ৩০০ বোতল ফেন্সিডিলসহ ২ মাদক কারবাররি আটক মিরপুর গৃহায়ণ অফিস মামাতো -ফুফাতো দুই ভাইয়ের দৌরাত্মে জিম্মি রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ইটভাটা মালিক হালিমের বিরুদ্ধে চাঁদাবাজির মিথ্যা মামলা সাভারে ১৬ বছর দু:সময়ের কান্ডারী নির্যাতিত বিএনপি নেতা খোরশেদ আলম ডক্টর ল্যাব এন্ড কনসালটেশনের শেয়ার হোল্ডারদের সাথে প্রতারনার অভিযোগ লোহাগড়ায় জোড়া হত্যাকান্ডের পর বীরমুক্তিযোদ্ধার বাড়িতে লুটপাট ও ভাংচুরের অভিযোগ রাজশাহী মেডিকেলে ৫ পুত্রসন্তানের জন্ম দিলো আত্রাইয়ের মেরিনার সুন্দরগঞ্জে মাসকলাই চাষে বীজ-সার বিতরণ

গাজীপুর শ্রীপুরে দুই পোশাক কর্মীকে গণধর্ষণের অভিযোগে চারজনকে গ্রেপ্তার করেন পুলিশ

  • আপডেট টাইম : সোমবার, ২৪ আগস্ট, ২০২০, ১১.০২ পিএম
  • ১৮৯ বার পঠিত

আনিছুর রহমান স্টাফ রিপোর্টারঃ

রোবিবার (২৩ আগস্ট) দুপুরে গ্রেপ্তারকৃতদের আদালতে পাঠানো হয়েছে। গণধর্ষণের শিকার ওই পোশাককর্মীদের ডাক্তারি পরীক্ষার জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলেন: শ্রীপুর উপজেলার বিধাই গ্রামের শাহীনুল, একই গ্রামের কালাম, জাহাঙ্গীর ও বাবু। এ ঘটনায় অপর আসামি মোকসেদুল পলাতক রয়েছে। গ্রেপ্তারকৃতরা সিএনজি চালিত অটোরিকসা ও পিকআপসহ বিভিন্ন পরিবহনের চালক বলে জানা গেছে।

মামলার বিবরণে বলা হয়, ময়মনসিংহের বাসিন্দা ওই দুই পোশাক শ্রমিক ভালুকার একটি পোশাক কারখানায় কাজ করেন।

কারখানা ছুটি থাকায় শুক্রবার (২১ আগস্ট) সন্ধ্যায় ওই পোশাক শ্রমিকরা বিধাই গ্রামে বোনের বাড়িতে যাওয়ার উদ্দেশ্যে বের হন।

ভিকটিমরা বিধাই গ্রামের খোকনের পরিত্যক্ত খামারে যায়। এসময় তাদের সঙ্গে থাকা মোবাইল ফোন ও নগদ টাকা ছিনিয়ে নিয়ে ছেড়ে দেয় তারা। পরে ভিকটিমদের একজন বাদি হয়ে রোববার সকালে শ্রীপুর থানায় ধর্ষণ মামলা দায়ের করেন।

শ্রীপুর থানার ওসি খোন্দকার ইমাম হোসেন সময়ের সংবাদকে বলেন, মোবাইল ফোনে প্রেমের সম্পর্কের সূত্র ধরে ভিকটিম তার বান্ধবীকে নিয়ে শ্রীপুরের বিধায় গ্রামে প্রেমিকের সঙ্গে দেখা করতে আসেন। মামলার অভিযোগ পাওয়ার পর অভিযান চালিয়ে চার ধর্ষককে গ্রেপ্তার করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews