1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
গোমস্তাপুরে গলায় ফাঁস দিয়ে আদিবাসীর আত্মহত্যা
সোমবার, ২০ মে ২০২৪, ০৪:৫০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
এপি হাউজ স্টার অ্যাওয়ার্ড সিজন ২, ২০২৪ স্বাধীনতাবিরোধীরা সুযোগ পেলেই ছোবল মারতে চায়: রাষ্ট্রপতি অবশেষে রাজধানিতে  দেখা মিলল  বৃষ্টির যে কারণে যৌনতার প্রতি আগ্রহ কমে যায় টেকনাফ সীমান্তে  ভেসে আসছে মর্টার শেল ও ভারি গোলার বিকট শব্দ,  দেখা যাচ্ছে  আগুনের কুণ্ডলী বৈদেশিক ঋণনির্ভর প্রকল্প বাস্তবায়নে বাড়তি পরিশ্রমের  নির্দেশ প্রধানমন্ত্রীর  সিনিয়র সহকারী সচিব পদে পদোন্নতি পেলেন মুহাম্মদ জাফর আরিফ চৌধুরী লক্ষ্মীপুরে বিনামূল্যে সার বীজ বিতরণ বরুড়ায় বই ও কসমেটিক বিক্রেতাকে হত্যার দায়ে স্ত্রীর মৃত্যুদণ্ড,  স্বামী’র কারাদণ্ড বদলগাছীতে আগুনে ক্ষতিগ্রস্ত কাঠ মিস্ত্রিকে সহায়তা দিলেন সংসদ সদস্য সৌরেন্দ্র নাথ চক্রবর্তী

গোমস্তাপুরে গলায় ফাঁস দিয়ে আদিবাসীর আত্মহত্যা

  • আপডেট টাইম : রবিবার, ২১ নভেম্বর, ২০২১, ৬.৩৩ পিএম
  • ১৪৯ বার পঠিত
শাহিন আলম গোমস্তাপুর থেকেঃ
চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে গলায় ফাঁস দিয়ে আদিবাসী চিবাস চন্দ্র নামে একজন আত্মহত্যা করেছেন। শনিবার সকালে পার্বতীপুর ইউনিয়নের বড়দাদপুর (গাঁড়াপাড়া) এলাকা থেকে লাশটি উদ্ধার করে পুলিশ।
নিহতব্যক্তি – উপজেলার পার্বতীপুর ইউনিয়নের বড় দাদপুর (গাঁড়াপাড়া) গ্রামের শ্রী জয়রাস চন্দ্র বর্মনের ছেলে চিবাস চন্দ্র (২২)।
এলাকাবাসী ও পরিবার সূত্রে জানাযায়, গত শুক্রবার (১৯ নভেম্বর) দিবাগত রাতে কোন এক সময় বাড়ির পাশে আমগাছে আত্মহত্যা করে। শনিবার  সকালে ঝুলন্ত অবস্থায় তার লাশ দেখতে পেয়ে এলাকাবাসী পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে।
গোমস্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দিলীপ কুমার দাস জানান, আত্মহত্যার খবর পেয়ে সকালেই মরদেহটি উদ্ধার করা হয়েছে। লাশটি ময়নাতদন্তের জন্য চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যুর (ইউডি) মামলা হয়েছে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews