1. admin@surjodoy.com : Main : Admin Main
  2. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  3. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
গোমস্তাপুরে প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে হাইব্রিড ও উচ্চ ফলনশীল জাতের ধানের বীজ বিতার
রবিবার, ২৭ অক্টোবর ২০২৪, ১২:২১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
লোহাগাড়ায় ক্রয়মূল্যে তরি-তরকারি বিক্রি করে অন্যন্য দৃষ্ঠান্ত স্থাপন করল সংগঠনটি মা হারালেন সাতক্ষীরার মঞ্জিতপুরের ইঞ্জিনিয়ার শেখ মনিরুজ্জামান মনি এমএলপি‘র সশস্ত্র তৎপরতায় অতিষ্ট রাজস্থলীবাসী পাইকগাছায় ঝুঁকিপূর্ণ বাঁধ ভেঙ্গে প্লাবিত হওয়ার আশঙ্কায় ৭ ইউনিয়নের মানুষ ফুলবাড়ীতে ইউপি চেয়ারম্যান মানিক রতন গ্রেফতার এবং আদালতে প্রেরণ দিনাজপুরের ফুলবাড়ী থানায় নতুন অফিসার ইনচার্জ ও ওসি তদন্তের যোগদান মির্জাপুরে রাস্তার বেহাল দশা,দূর্ভোগে এলাকাবাসী পাইকগাছায় এক বছরে সড়ক দুর্ঘটনায় ১৪ জন নিহত ; আহত ৫৬ রাজশাহী বাঘায় মাদক ব্যবসায়ী ও ইমু হ্যাকারদের বিরুদ্ধে মানববন্ধন লোহাগড়ায় জোরপূর্ব গরু ছিনিয়ে নেওয়ার ঘটনায় অভিযুক্ত ৮ জনের বিরুদ্ধে অভিযোগ

গোমস্তাপুরে প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে হাইব্রিড ও উচ্চ ফলনশীল জাতের ধানের বীজ বিতার

  • আপডেট টাইম : বুধবার, ১ ডিসেম্বর, ২০২১, ১.৩৪ এএম
  • ৩০৮ বার পঠিত
শাহিন আলম গোমস্তাপুর থেকেঃ
চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে কৃষি বিভাগের আয়োজনে প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে হাইব্রিড ও উচ্চ ফলনশীল জাতের ধানের বীজ কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে।
মঙ্গলবার সকালে উপজেলা সভাকক্ষে এ কার্যক্রমের উদ্বোধন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব হুমায়ুন রেজা। উপজেলা কৃষি কর্মকর্তা তানভীর আহমেদ সরকারের সভাপতিত্বে আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য দেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব হুমায়ুন রেজা, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা কাওসার আলি ও কৃষি সম্প্রাসরণ কর্মকর্তা জাহিদুল ইসলাম প্রমূখ।
উল্লেখ্য, গোমস্তাপুর উপজেলার ৮ ইউনিয়ন ও একটি পৌরসভার ৬ হাজার ২০০জন প্রান্তিক কৃষককে পর্যায়ক্রমে প্রণোদনার হাইব্রিড ও  উচ্চ ফলনশীল (উফসী) ধানের বীজসহ রাসায়নিক সার বিনামূল্যে বিতরণ করা হচ্ছে। এর মধ্যে প্রতি কৃষককে এক বিঘা জমির জন্য হাইব্রিড ধানবীজ ২কেজি,  উচ্চ ফলনশীল (উফসী)  ধানবীজ ৫ কেজিসহ ১০ কেজি করে ডিএপি ও এমওপি সার সহায়তা রয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews