1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
ঘরের মাঠে ভ্যালেন্সিয়ার বিপক্ষে নামছে বার্সা
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১১:৫৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল

ঘরের মাঠে ভ্যালেন্সিয়ার বিপক্ষে নামছে বার্সা

  • আপডেট টাইম : সোমবার, ১৮ অক্টোবর, ২০২১, ৩.৪১ এএম
  • ১৪৪ বার পঠিত

বিনোদন ডেস্ক,

ঘরের মাঠে ভ্যালেন্সিয়ার বিপক্ষে নামছে বার্সা

লা লিগার পয়েন্ট টেবিলে এগিয়ে যাওয়ার মিশনে রোববার (১৭ অক্টোবর) রাতে লা লিগায় ভ্যালেন্সিয়ার মুখোমুখি হবে বার্সেলোনা। ন্যু ক্যাম্পে ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় রাত ১টায়।

করোনার কারণে দীর্ঘদিন পর এ ম্যাচ দিয়ে শতভাগ দর্শক ফিরছে ন্যু ক্যাম্পে। বার্সেলোনার সময়টা খুব একটা ভালো যাচ্ছে না চলতি মৌসুমে। পয়েন্ট টেবিলেও নেই ভালো অবস্থানে। শিরোপার লড়াইয়ে এগিয়ে যেতে হলে দরকার আরও অনেক পয়েন্ট। আর সেজন্য চাই ম্যাচ জয়। এবার সে লক্ষ্যেই কাতালানরা ন্যু ক্যাম্পে মুখোমুখি হবে ভ্যালেন্সিয়ার।

বার্সার জন্য সুখবর হচ্ছে, এ ম্যাচ দিয়েই তারা নিজেদের মাটিতে আবারো শতভাগ দর্শকের সমর্থন পেতে যাচ্ছে। করোনার কারণে এতদিন মাঠে দর্শক প্রবেশে নিষেধাজ্ঞা ছিল। এবার তাই বাড়তি অনুপ্রেরণা পেতেই পারে কোম্যানের দল।

রোনাল্ড কোম্যান নিজেও বলছেন দর্শকরা তাদের বাড়তি অনুপ্রেরণা যোগাবে। তিনি বলেন, ‘বার্সেলোনার পয়েন্ট টেবিলে বর্তমান অবস্থা খুব একটা সুবিধাজনক নয়। তাই আমরা আপাতত ভ্যালেন্সিয়ার বিপক্ষে ম্যাচটা কী করে জেতা যায় তাই নিয়ে ভাবছি। এরপরের ম্যাচগুলো নিয়ে ভাবব। তবে আমাদের জন্য সুখবর এটা যে ন্যু ক্যাম্পে আমরা গ্যালারি ভর্তি দর্শকের সমর্থন পাব। অবশ্যই সেটা আমাদের ফুটবলারদের বাড়তি অনুপ্রেরণা দেবে।’

ভ্যালেন্সিয়ার বিপক্ষে ম্যাচের আগে পরিসংখ্যানও কথা বলছে বার্সার পক্ষেই। ৫৫ দেখায় ভ্যালেন্সিয়ার বিপক্ষে ২৭টি জয় আছে কাতালানদের। যেখানে ভ্যালেন্সিয়া জিতেছে ১২টিতে। তবু প্রতিপক্ষ ভ্যালেন্সিয়া বলে শঙ্কা থেকেই যায়, ২০১৩-১৪ মৌসুমের পর ন্যু ক্যাম্পে অন্য যে কোনো দলের তুলনায় সবচেয়ে বেশি গোল করেছে তারা। ৮ ম্যাচে বার্সার জালে তারা দিয়েছে ১৪ গোল, যেখানে ছয় ম্যাচেই গোল হয়েছে দুটি করে।

এছাড়াও এ ম্যাচে পেদ্রি, মার্টিন ব্রাথওয়েট, উসমান ডেম্বেলেদের পাচ্ছে না বার্সা। ফলে মেম্ফিস ডিপাই, আনসু ফাতি, ডি ইয়ংদের দিকেই তাকিয়ে থাকতে হচ্ছে কোচকে। বার্সেলোনা সমর্থকরাও তাকিয়ে আছেন ফাতির দিকে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews