1. admin@surjodoy.com : Main : Admin Main
  2. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  3. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
ঘাটাইলের জামুরিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে জনপ্রিয়তার শীর্ষে সাবেক চেয়ারম্যান শামীম
শনিবার, ২৬ অক্টোবর ২০২৪, ০৪:২৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
লোহাগাড়ায় ক্রয়মূল্যে তরি-তরকারি বিক্রি করে অন্যন্য দৃষ্ঠান্ত স্থাপন করল সংগঠনটি মা হারালেন সাতক্ষীরার মঞ্জিতপুরের ইঞ্জিনিয়ার শেখ মনিরুজ্জামান মনি এমএলপি‘র সশস্ত্র তৎপরতায় অতিষ্ট রাজস্থলীবাসী পাইকগাছায় ঝুঁকিপূর্ণ বাঁধ ভেঙ্গে প্লাবিত হওয়ার আশঙ্কায় ৭ ইউনিয়নের মানুষ ফুলবাড়ীতে ইউপি চেয়ারম্যান মানিক রতন গ্রেফতার এবং আদালতে প্রেরণ দিনাজপুরের ফুলবাড়ী থানায় নতুন অফিসার ইনচার্জ ও ওসি তদন্তের যোগদান মির্জাপুরে রাস্তার বেহাল দশা,দূর্ভোগে এলাকাবাসী পাইকগাছায় এক বছরে সড়ক দুর্ঘটনায় ১৪ জন নিহত ; আহত ৫৬ রাজশাহী বাঘায় মাদক ব্যবসায়ী ও ইমু হ্যাকারদের বিরুদ্ধে মানববন্ধন লোহাগড়ায় জোরপূর্ব গরু ছিনিয়ে নেওয়ার ঘটনায় অভিযুক্ত ৮ জনের বিরুদ্ধে অভিযোগ

ঘাটাইলের জামুরিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে জনপ্রিয়তার শীর্ষে সাবেক চেয়ারম্যান শামীম

  • আপডেট টাইম : শুক্রবার, ১০ ডিসেম্বর, ২০২১, ২.৩৪ এএম
  • ১৯২ বার পঠিত
শহিদুল ইসলাম সোহেল নিজস্ব প্রতিবেদকঃ
আগামী ৫ই জানুয়ারি আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার ৩নং জামুরিয়া ইউনিয়েনে আবারও  জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন সাবেক সফল চেয়ারম্যান ইখলাক হোসেন খান শামীম। নির্বাচনে জয়ী হতে, হাটে,মাঠে,ঘাটে সকল ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে ভোট প্রার্থনাসহ উঠান বৈঠক ও পথসভার মাধ্যমে গণসংযোগ করছেন তরুণ এই নেতা। রাজনীতির পাশাপাশি সমাজ সেবা তার যথেষ্ঠ সুনাম ও সুখ্যাতি থাকায় সমাজের সকল শ্রেনীপেশার মানুষের সঙ্গে রয়েছে তার নিবিড় সু-সম্পর্ক।এছাড়াও  নিজ উদ্যোগে এবং অর্থায়নে বিভিন্ন সামাজিক কাজে অবদান রেখে একজন মানবিক চেয়ারম্যান হিসেবে ইতিমধ্যেই সবার মনে জায়গা করে নিয়েছেন।তার গণসংযোগ,পথসভা ও উঠান বৈঠকে ভোটারদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণই সেটা প্রমাণ করে।জনগণের এমন সারা পেয়ে তিনি এবং তার  নেতাকর্মীরা দিন দিন আরও উজ্জিবীত হচ্ছেন প্রচার প্রচারণায়।ফলে সবার মুখে মুখে এখন ইখলাক হোসেন খান শামীমের নামই বেশি শোনা যাচ্ছে।
জামুরিয়া ইউনিয়নের সকলের চেনা জানা একজন জনদরদী চেয়ারম্যান ইখলাক হোসেন খান শামীম। যিনি ইতিমধ্যে তার সরল চেষ্টা আর নিরলস পরিশ্রমের মাধ্যমে সারা ইউনিয়নের সকল মানুষের হৃদয়ে জায়গা করে নিয়েছেন। তিনি তার আদর্শ আর নিষ্ঠার সাথে জামুরিয়া ইউনিয়নের মানুষের কল্যাণে দিনরাত কাজ করে চলেছেন।বিশেষকরে ইউনিয়নের মাদক,জুয়াসহ সকল দূর্নীতি নির্মূলে তার অসামান্য অবদান ছিলো ছিলো প্রশংসনীয়।করোনাকালীন সময়ে জীবনের ঝুঁকি নিয়ে নিজের নির্বাচনী এলাকার মানুষের নিরাপত্তা নিশ্চিত করতে কাজ করছেন দিনরাত।নিজস্ব অর্থায়নে ত্রাণ সামগ্রী প্রদান করার পাশাপাশি  প্রধানমন্ত্রীর উপহার নিজ হাতে পৌঁছে দিয়েছেন সবার হাতে।গত নির্বাচনে জনগণকে দেওয়া প্রতিশ্রুতি বাস্তবায়ন করতে সততার সঙ্গে সারা ইউনিয়নের উন্নয়নে সবসময় কাজ করেছেন যা এখনো চলমান আছে।উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ভবিষ্যতেও তাই তার উপরই আস্থা রাখতে চায় ইউনিয়ন বাসী।তাদের বিশ্বাস শামীম চেয়ারম্যানই আবারো বিপুল ভোটে বিজয়ী হবেন।
ইউনিয়নের বাসিন্দা আব্দুল কাদের,খালেক ও মজিবর রহমান বলেন,আমরা সব সময় দেখেছি মানুষের হাকে ডাকে ও বিপদে আপদে সবসময় সকল প্রয়োজনে জনগনের পাশে দাড়িয়েছেন শামীম ভাই।আমাদের ভালোবাসার টানে সারা ইউনিয়নের এক প্রান্ত থেকে আরেক প্রান্তে ছুটে গেছেন সবসময়। জনগনের খেদমতে উনি কখনো অলস বা ক্লান্ত হওয়ার অজুহাত দেখায়নি। একজন চেয়ারম্যান হয়ে কখনো নিজের স্বার্থের কথা ভাবেন নাই।যেজন্য সারা ইউনিয়নের মানুষ তাকে মন থেকে ভালোবাসে। ইউনিয়নের সকল স্তরের জনগনের দোয়া ও  ভালোবাসা আছে তার সাথে।সকলের দোয়া ও ভোটে ইনশাআল্লাহ ইখলাক হোসেন খান শামীম আবারো চেয়ারম্যান হিসাবে নির্বাচিত হবেন।
নাম প্রকাশে অনিচ্ছুক কয়েকজন ভোটার বলেন,আমরা শামীম ভাইকে আবারও আমাদের চেয়ারম্যান হিসেবে চাই।এজন্য সবাই আবারো বিজয় মালা তার গলায় পরাতেই নিজের খেয়ে কোমরে গামছা বেঁধে মাঠে নেমেছি। সুষ্ঠু ভাবে ভোট গ্রহণ হলে আগামী ৫ই জানুয়ারি ব্যালটের মাধ্যমেই তা প্রমাণ হবে ইনশাআল্লাহ।
চেয়ারম্যান ইখলাক হোসেন খান শামীম বলেন,চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর থেকে সুখে দুঃখে সবার পাশে থাকার চেষ্টা করেছি।সবাইকে দেওয়া প্রতিশ্রুতি বাস্তবায়ন করতে দিন রাত নেতাকর্মীদের নিয়ে কাজ করেছি।প্রতিশ্রতি অনুযায়ী সব কাজ শেষ করতে পারিনি।অসমাপ্ত কাজ শেষ করতে আরেক বার সুযোগ চাই।আবার নির্বাচিত হলে,মাদক,সন্ত্রাসসহ সকল দূর্নীতি নির্মূল করে জামুরিয়াকে একটি শান্তিপূর্ণ মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলতে চাই।তিনি আরও বলেন, জনগণের কাছ থেকে যে সারা পাচ্ছি তাতে আমি যথেষ্ট আশাবাদী।আমার বিশ্বাস অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ ভাবে ভোট গ্রহণ হলে আমি বিপুল ভোটে বিজয়ী হবো ইনশাআল্লাহ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews