1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
ঘাটাইলে যাত্রীবাহী বাস দূর্ঘটনায় একজন নিহত,আহত ২০ 
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৩:৩২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল

ঘাটাইলে যাত্রীবাহী বাস দূর্ঘটনায় একজন নিহত,আহত ২০ 

  • আপডেট টাইম : বুধবার, ২০ অক্টোবর, ২০২১, ৮.২৮ পিএম
  • ১২৩ বার পঠিত
শহিদুল ইসলাম সোহেল নিজস্ব প্রতিবেদকঃ
টাঙ্গাইলের ঘাটাইলে বাস দূর্ঘটনায় ১ জন নিহত হয়েছে।এতে আহত হয়েছে ২০ যাত্রী।
বুধবার (২০ অক্টোবর) দুপুরে টাঙ্গাইল-ময়মনসিংহ মহাসড়কে উপজেলার গুনগ্রাম এ দুর্ঘটনা ঘটে।
পুলিশ ও স্থানীয়রা জানান, টাঙ্গাইল থেকে ছেড়ে আসা প্রান্তিক পরিবহনের একটি বাস প্রায় ৩০জন যাত্রী নিয়ে ময়মনসিংহ যাচ্ছিল। বাসটি (বগুরা-জ-১১-০১৭০)টাঙ্গাইল-ময়মনসিংহ মহাসড়কের ঘাটাইল গুনগ্রাম গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে প্রায় ২০ ফুট নিচে পার্শ্ববর্তী খাদে পড়ে যায়যায়।সাথে সাথেই স্থানীয়রা পুলিশে খবর দেয়।খবর পেয়ে ঘাটাইল থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের সদ্যসরা ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে।
এ ঘটনায় আহত হয়েছে বাসের ২০ যাত্রী। আহতদের উদ্ধার করে ঘাটাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়।হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক আহতের মধ্যে স্নেহালতা (৯৫) নামে এক বৃদ্ধাকে  মৃত ঘোষণা করেন। তার বাড়ি টাঙ্গাইলের দেলদুয়ার উপজেলার পাথরাইল গ্রামে।
ঘাটাইল থানার উপপরিদর্শক মোশারফ হোসেন জানান, গুরুতর আহতদের টাঙ্গাইল মেডিক্যাল কলেজ হাসপাতাল ও ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। বাকী আহতরা স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews