1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
চকরিয়া পৌরসভা নির্বাচনে ২নং ওয়ার্ড কাউন্সিলর পদে এগিয়ে নুরুল আবছার বাদশা 
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৩:১৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল

চকরিয়া পৌরসভা নির্বাচনে ২নং ওয়ার্ড কাউন্সিলর পদে এগিয়ে নুরুল আবছার বাদশা 

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর, ২০২১, ৪.২৩ পিএম
  • ১৭৬ বার পঠিত
ওসমান সরওয়ার (চকরিয়া প্রতিনিধি) :
বহু প্রতীক্ষিত চকরিয়া পৌরসভা নির্বাচনে ২নং ওয়ার্ড কাউন্সিলর পদে যেসব প্রার্থী রয়েছেন তাঁদের মধ্যে নুরুল আবছার বাদশা সবচেয়ে এগিয়ে আছেন বলে মনে করেন সাধারণ ভোটাররা।
এগিয়ে থাকার কারণ হিসেবে তার আচার আচরণ, সৎ চরিত্র, মাদকমুক্ত, নিরপক্ষতা ও যেকোনো দূর্যোগ বা বিপদে মানুষের পাশে থাকাকে মূল কারণ বলে জানান ভোটাররা।
এলাকার বেশীর ভাগ ভোটাররা মনে করেন নুরুল আবছার বাদশা ভাইয়ের পক্ষে গণজোয়ার সৃষ্টি হয়েছে আমরা আশা করছি তিনি টেবিল ল্যাম্প মার্কায় বিপুল ভোটে বিজয়ী হবেন।
সে বিষয়ে তাঁর কাছ থেকে জানতে চাইলে তিনি বলেন আমি যেকোনো দূর্যোগে বা বিপদে মানুষের পাশে ছিলাম তাই মানুষ আমাকে বেছে নিয়েছে এবং টেবিল ল্যাম্প মার্কার পক্ষে গণজোয়ার সৃষ্টি হয়েছে।
আমি জয়ী হলে পৌরসভা ২নং ওয়ার্ডকে মাদক,সন্ত্রাসমুক্তসহ ও ধর্ম বর্ণ নির্বিশেষে সবাইকে নিয়ে একটি আধুনিক পৌর ওয়ার্ডে পরিণত করবো ইনশাআল্লাহ।
তবে তিনি হালকাকার সরকারি প্রাথমিক বিদ্যালয় ও সরকারি উচ্চ বিদ্যালয় কেন্দ্র দুটির নিরাপত্তা ব্যবস্থা জোরদার করার জন্য প্রশাসনের প্রতি আহ্বান জানান।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews