1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
চট্টগ্রামের পুলিশ উপকমিশনার  বদলি
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:৪৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল

চট্টগ্রামের পুলিশ উপকমিশনার  বদলি

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৯ অক্টোবর, ২০২১, ২.২৪ এএম
  • ২৪৭ বার পঠিত
সোমেন সরকার নিজস্ব প্রতিবেদকঃ
চট্টগ্রাম মেট্রো পলিটন পুলিশ (সিএমপি)’র উপ-কমিশনার বিজয় বসাকের চট্টগ্রাম অধ্যায় শেষ, বদলি হয়ে ঠিকানা হলো অপরাধ তদন্ত বিভাগে (সিআইডি) ঢাকায়।
সোমবার (১৮ অক্টোবর) স্বরাষ্ট্র মন্ত্রনালয়ের জননিরাপত্তা বিভাগের উপসচিব ধনঞ্জয় কুমার দাশ সাক্ষরিত এক অফিস আদেশে এই বদলি করা হয়েছে।চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি) এ উপ-কমিশনার হিসেবে যোগ দিয়েই নিজের যোগ্যতা প্রমাণ করেন এই চৌকষ পুলিশ কর্মকর্তা।
এবার সিএমপি ছেড়ে যেতে হচ্ছে এই কর্মকর্তাকে।
বদলি হয়ে যোগ দিবেন অপরাধ তদন্ত বিভাগে (সিআইডি) ঢাকায়। পুলিশের মেধাবী অফিসার উপ-কমিশনার বিজয় বসাককের নতুন ঠিকানা ঢাকা জেলায় অপরাধ তদন্ত বিভাগে (সিআইডি)।বিজয় বসাক ছাড়াও পুলিশ অধিদপ্তরের সহকারী পুলিশ মহাপরিদর্শক মো. সোহেল রানাকে চট্টগ্রাম মেট্রোপলিটনের উপপুলিশ কমিশনার হিসেবে বদলি করা হয়েছে।
বদলির আদেশে সিলেট মহানগরীর উপপুলিশ কমিশনার (ডিসি) সঞ্জয় সরকারকে চট্টগ্রাম রেঞ্জ ডিআইজি কার্যালয়ে পুলিশ সুপার হিসেবে বদলি করা হয়েছে।এ ছাড়াও রংপুরের এসপি বিপ্লব কুমার সরকার ও ফেনীর এসপি খোন্দকার নুরুন্নবীসহ পুলিশের একই পদমর্যাদার সাত কর্মকর্তাকে বদলি করা হয়েছে।
উল্লেখ্য, বিজয় বসাক ২১তম বিসিএসে সম্মিলিত মেধা তালিকায় স্থান পেয়ে পুলিশ ক্যাডার বেচে নেন। ২০০৩ সালে সুনামগঞ্জে পুলিশ সুপার হিসেবে যোগ দিয়ে কর্মজীবন শুরু করেন।২০০৯ সাল থেকে ২০১৫ সাল পর্যন্ত নরসিন্দী ও ফরিদপুর জেলায় অতিরিক্ত পুলিশ সুপার হিসেবে কর্মরত ছিলেন।
২০১৫ সালে পদোন্নতি পেয়ে বরগুনার পুলিশ কমিশনার হিসেবে যোগ দেন। ২০১৮ সালে ২ সেপ্টেম্বর সিএমপিতে উপ-পুলিশ কমিশনার (উত্তর) হিসেবে যোগ দেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews