1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
চট্টগ্রামে গণপরিবহন ধর্মঘট প্রত্যাহার করে নিয়েছে মেট্রোপলিটন মালিক গ্রুপ
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:২৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল

চট্টগ্রামে গণপরিবহন ধর্মঘট প্রত্যাহার করে নিয়েছে মেট্রোপলিটন মালিক গ্রুপ

  • আপডেট টাইম : শনিবার, ৬ নভেম্বর, ২০২১, ১১.১৪ পিএম
  • ২১২ বার পঠিত

ইমাম হোসেন জীবন চট্টগ্রামঃ

চট্টগ্রামে গণপরিবহন ধর্মঘট প্রত্যাহার করে নিয়েছে মেট্রোপলিটন মালিক গ্রুপ।রবিবার সকাল ৬ টা থেকে চট্টগ্রাম নগরে গণপরিবহন চলবে।

৬ নভেম্বর শনিবার বৈঠক শেষে এ সিদ্ধান্তের কথা জানিয়েছেন চট্টগ্রাম মেট্রোপলিটন পরিবহন মালিক গ্রুপের সভাপতি বেলায়েত হোসেন বেলাল। তিনি বলেন,

দৈনিক সূর্যোদয়কে,আমরা মালিক এ সিদ্ধান্ত নিয়েছি যে আমাদের সমিতির অধীনে যে বাসগুলো আছে সে গুলো রবিবার সকাল থেকে আবার ওচলাচল করবে যথা সময়ে।তবে আজ আমাদের কর্মসূচি চলবে।

তিনি আরও বলেন, হঠাৎ করে জ্বালানি তেলের দাম বৃদ্ধি করায় কারো সাথে কোনো পরামর্শ না করে। যার প্রতিবাদে চলাচল গণপরিবহন চলাচল বন্ধ ঘোষণা করেছি। তবে এখানে অন্য একটি রাজনৈতিক পক্ষ সুবিধা নেওয়ার চেষ্টা করছে।

এ প্রসঙ্গে কাভার্ড ভ্যান মালিক সমিতি চৌধুরী জাফর আলম দৈনিক সূর্যোদয়কে বলেন, ‘আমরা শুধুমাত্র গাড়ি বন্ধ রাখার ঘোষণা দিয়েছিলাম। তবে রাস্তায় গণপরিবহন শ্রমিকদের নামে যে ভাবে লোকজন মানুষের ব্যাক্তিগত পরিবহন চলাচলে বাধা দিচ্ছে, এটি মোটেই ভালো লক্ষ নয়। আমরা এতে অন্য রাজনৈতিক দলের ফায়দা লুটার সম্ভবনা দেখছি। তাই আমরা গণপরিবহন বন্ধ ঘোষণা প্রত্যাহার করছি।

জ্বালানি তেলের দাম বৃদ্ধির কারণে ভাড়া বাড়ানো হবে কি না জানতে চাইলে তিনি বলেন, আগামীকাল রবিবার সকাল ১১ টায় ঢাকায় আমাদের কেন্দ্রীয় সংগঠনের সাথে মন্ত্রী মহোদয়ের মিটিং আছে। মিটিং এ জ্বালানি তেলের বৃদ্ধি ও ভাড়া নিয়ে মূল্য নিয়ে কথা হবে। তাই এ বিষয়ে কাল বিস্তারিত জানতে পারবো।

গত ৩ নভেম্বর বুধবার রাতে জ্বালানি তেলের দাম বৃদ্ধি করে প্রজ্ঞাপন জারি করে সরকার। এর পর বৃহস্পতিবার ধর্মঘটের ডাক দেয় বাস-ট্রাক, কাভার্ড ভ্যান মালিক।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews