1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
চট্টগ্রামে দল বেঁধে ধর্ষণের অভিযোগে তিনজন গ্রেফতার
শনিবার, ১৮ মে ২০২৪, ০২:৫৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
অবশেষে রাজধানিতে  দেখা মিলল  বৃষ্টির যে কারণে যৌনতার প্রতি আগ্রহ কমে যায় টেকনাফ সীমান্তে  ভেসে আসছে মর্টার শেল ও ভারি গোলার বিকট শব্দ,  দেখা যাচ্ছে  আগুনের কুণ্ডলী বৈদেশিক ঋণনির্ভর প্রকল্প বাস্তবায়নে বাড়তি পরিশ্রমের  নির্দেশ প্রধানমন্ত্রীর  সিনিয়র সহকারী সচিব পদে পদোন্নতি পেলেন মুহাম্মদ জাফর আরিফ চৌধুরী লক্ষ্মীপুরে বিনামূল্যে সার বীজ বিতরণ বরুড়ায় বই ও কসমেটিক বিক্রেতাকে হত্যার দায়ে স্ত্রীর মৃত্যুদণ্ড,  স্বামী’র কারাদণ্ড বদলগাছীতে আগুনে ক্ষতিগ্রস্ত কাঠ মিস্ত্রিকে সহায়তা দিলেন সংসদ সদস্য সৌরেন্দ্র নাথ চক্রবর্তী দেবীদ্বারে আনোয়ারাকে শ্বাসরুদ্ধ করে হত্যার দায়ে একজনের মৃত্যুদণ্ড হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের সামনের ফ্লাইওভারে গাড়িতে আগুন

চট্টগ্রামে দল বেঁধে ধর্ষণের অভিযোগে তিনজন গ্রেফতার

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর, ২০২১, ১১.২৭ পিএম
  • ১৭৩ বার পঠিত

ইমাম হোসেন জীবন চট্টগ্রামঃ

চট্টগ্রাম নগরীর ডবলমুরিংয়ে ১৪ বছরের এক কিশোরীকে বাসায় পৌঁছে দেয়ার কথা বলে দলবেঁধে ধর্ষণের অভিযোগে তিনজনকে গ্রেফতার করা হয়েছে। ভুক্তভোগী কিশোরী অভিযুক্তদের কাছে সাহায্য চেয়ে বিপদে পড়েন। ধর্ষণই যার ভয়াবহ পরিণতি।

বুধবার (১৫ সেপ্টেম্বর) রাতভর অভিযান চালিয়ে ডবলমুরিং থানার মনসুরাবাদ ও সীতাকুণ্ড থানার বেড়িবাঁধ এলাকা থেকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার তিনজন হলো- গাড়ি চালক মো.মেহেদী হাসান ওরফে মুন্না (১৯), মো. মাকিব (২১) ও মো. হাসান তারেক রনি (৪১)।

এর আগে কিশোরীর বোন বাদি হয়ে ডবলিমুরিং থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন। পরে মামলার রহস্য উদঘাটনে মাঠে নামেন ডবলমুরিং থানার উপপরিদর্শক (এসআই) অর্নব বড়ুয়া ও তার ফোর্স।

এসআই অর্নব বড়ুয়া দৈনিক সূর্যোদয়কে বলেন. গত ৫ সেপ্টেম্বর কিশোরী তার ফুফাতো ভাইয়ের স্ত্রীর সাথে ডাক্তার দেখানোর জন্য বাসা থেকে বের হয়। পথে একটি লেগুনা গাড়িতে কিশোরীও তার ভাবী উঠার চেষ্টা করে। কিন্তু অসর্তকতাবশত কিশোরী গাড়িতে উঠতে না পারলে গাড়িটি তাকে পথে রেখেই গন্তব্যের দিকে ছুটে যায়। কিশোরী একা একা আগ্রাবাদ সিএন্ডএফ টাওয়ারের সামনে কান্নাকাটি করতে থাকলে প্রধান আসামি মেহেদী বিষয়টি খেয়াল করে। পরে সে কিশোরী কাছ থেকে বিষয়টি জেনে তাকে বাসায় পৌঁছে দিবে বলে তার গাড়িতে উঠায়। সরল বিশ্বাসে ওই কিশোরী মেহেদীর গাড়িতে উঠলে তাকে সীতাকুণ্ডের কালুশাহ মাজার এলাকায় গহীন জঙ্গলে নিয়ে যায়। সেখানে একটি পরিত্যাক্ত ঘরে আটকে রেখে মেহেদী তার অপর দুই বন্ধুকে নিয়ে কিশোরীকে র্ধষণ করে। পরের দিন সকালে আসামি মেহেদী কিশোরীকে তার মনসুরাবাদের ঠিকানায় পৌঁছে দিয়ে ঘটনা কাউকে না জানানোর জন্য হুমকি ও ভয়ভীতি দেখায়। কিশোরী এই ঘটনা অনেকদিন পরিবারের কাছ থেকে গোপন রাখে।

এসআই অর্নব বড়ুয়া আরও জানান, ঘটনার কিছুদিন পর কিশোরীর শারীরিক অসুস্থতাসহ নানা লক্ষণ দেখা দিলে পরিবারের সদস্যরা তাকে ব্যাপক জিজ্ঞাসাবাদ করে। পরে একসময় সে তার সাথে পাশবিক ঘটনার বর্ণনা দেয়। পরে কিশোরীকে তার পরিবার ডাক্তার দেখিয়ে ফেরার পথে মনসুরাবাদ এলাকায় পৌঁছালে ঘটনাচক্রে মূল আসামি মেহেদীকে দেখতে পায়। পরে কিশোরীর বোন ও তার স্বজনরা মেহেদীকে আটক করে ৯৯৯-এ ফোন করলে ডবলমুরিং থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাকে আটক করে থানায় নিয়ে আসে। এবং তার দেয়া তথ্যের ভিত্তিতে আরও দুই অভিযুক্ত ধর্ষককে গ্রেফতার করে।

ডবলমুরিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কাশেম ভূঁইয়া দৈনিক সূর্যোদয়কে বলেন, আসামিরা ঘটনার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দী দিয়েছে। তাদের কারাগারে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews