1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
চট্টগ্রামে ভূয়া এমবিবিএস ডাক্তার পরিচয়ধারী ০২ জন প্রতারককে আটক করেছে র‍্যাব-৭
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৭:৪৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
বৈদেশিক ঋণনির্ভর প্রকল্প বাস্তবায়নে বাড়তি পরিশ্রমের  নির্দেশ প্রধানমন্ত্রীর  সিনিয়র সহকারী সচিব পদে পদোন্নতি পেলেন মুহাম্মদ জাফর আরিফ চৌধুরী লক্ষ্মীপুরে বিনামূল্যে সার বীজ বিতরণ বরুড়ায় বই ও কসমেটিক বিক্রেতাকে হত্যার দায়ে স্ত্রীর মৃত্যুদণ্ড,  স্বামী’র কারাদণ্ড বদলগাছীতে আগুনে ক্ষতিগ্রস্ত কাঠ মিস্ত্রিকে সহায়তা দিলেন সংসদ সদস্য সৌরেন্দ্র নাথ চক্রবর্তী দেবীদ্বারে আনোয়ারাকে শ্বাসরুদ্ধ করে হত্যার দায়ে একজনের মৃত্যুদণ্ড হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের সামনের ফ্লাইওভারে গাড়িতে আগুন কোরবানির ঈদকে সামনে রেখে অস্থির চট্টগ্রামের মসলার বাজার বরগুনা উপজেলার হলদিয়া ও গুলিশাখালী ইউনিয়ন ভেঙ্গে নতুন ৫ ইউনিয়ন করার দাবী এলাকাবাসীর রাউজানে বড় ভাইয়ের হাতে আপন ছোট ভাই খুন

চট্টগ্রামে ভূয়া এমবিবিএস ডাক্তার পরিচয়ধারী ০২ জন প্রতারককে আটক করেছে র‍্যাব-৭

  • আপডেট টাইম : বুধবার, ১৮ আগস্ট, ২০২১, ২.২১ পিএম
  • ১৭৬ বার পঠিত

ইমাম হোসেন জীবন চট্টগ্রাম

র‍্যাব-৭,চট্টগ্রাম গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে, চট্টগ্রাম মহানগরীর বন্দর থানাধীন মাইলের মাথা এলাকায় সিফাত মেডিকেল হল নামীয় ফার্মেসী এবং শাহ আব্দুল মালেক মেডিকেল নামীয় চেম্বারে কতিপয় ব্যক্তি ভূয়া এমবিবিএস ডাক্তার পরিচয়ে চেম্বার খোলে চিকিৎসার নামে নিরীহ রোগীদের সাথে প্রতারণা করছে।র‍্যাব-৭ দৈনিক সূর্যোদয়কে জানায়।

উক্ত তথ্যের ভিত্তিতে গত ১৬ আগস্ট ২০২১ ইং তারিখ ৭টা ২০ ঘটিকা হতে ৮টা ৩০ ঘটিকা পর্যন্ত র‍্যাব-৭ একটি অভিযানিক দল বর্ণিত স্থানে অভিযান পরিচালনা করে আসামি

যীশু চৌধুরী (৪৪) পিতা-মৃত পরিমল চৌধুরী সাং-দক্ষিন, থানা- পটিয়া, জেলা- চট্টগ্রাম, বর্তমানে- নন্দন কানন, থানা- কোতয়ালী, চট্টগ্রাম মহানগরী এবং ২। আশীষ মজুমদার (৩৮) পিতা-সুনীল চন্দ্র মজুমদার সাং-গোবিন্দপুর, থানা-জোরারগঞ্জ, জেলা-চট্টগ্রাম, বর্তমানে- মাইজপাড়া, থানা-পতেঙ্গা, চট্টগ্রাম মহানগরীকে আটক করে। পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামীদের জিজ্ঞাসাবাদে নিজেদের ভূয়া ডাক্তার বলে স্বীকার করলে আসামীদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামীদের ফার্মেসী এবং চেম্বার তল্লাশি করে বিভিন্ন ধরণের ভূয়া ডাক্তারী সরঞ্জামাদি জব্দ করা হয়। গ্রেফতারকৃত আসামীদের জিজ্ঞাসাবাদে আরো জানা যায় যে, তারা দীর্ঘদিন যাবত ভূয়া এমবিবিএস ডক্তার সেজে নিরীহ রোগীদের নিকট ডাক্তারী ব্যবস্থাপত্র প্রদান করতঃ তাদের নিকট থেকে প্রতারণামূলক ভাবে অবৈধ অর্থ আত্মসাৎ করে আসছে।

গ্রেফতারকৃত আসামী সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে চট্টগ্রাম মহানগরীর বন্দর থানায় হস্তান্তর করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews