1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
চরখিজিরপুরে করোনায় আক্রান্ত হয়ে পিতা পুত্রের মৃত্যু
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১১:৩৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল কুমিল্লা জেলা আইনজীবী সমিতির ম্যানেজিং কমিটির নির্বাচন ৭ই মার্চ সাংবাদিক নয়নের উপর হামলার প্রতিবাদে সারাদেশে মানববন্ধন 

চরখিজিরপুরে করোনায় আক্রান্ত হয়ে পিতা পুত্রের মৃত্যু

  • আপডেট টাইম : বুধবার, ২৮ জুলাই, ২০২১, ৬.২৭ পিএম
  • ১২৯ বার পঠিত

চরখিজিরপুরে করোনায় আক্রান্ত হয়ে পিতা পুত্রের মৃত্যু

ওমর ফারুক, বোয়ালখালী উপজেলা প্রতিনিধি

চরখিজিরপুর গ্রামে করোনায় আক্রান্ত হয়ে ১২ ঘন্টার মধ্যে পিতা পুত্রের মৃত্যু হয়েছে। এই ঘটানাটি ঘটে চরখিজিরপুর মাহবুব উল্লাহ চৌধুরীর বাড়িতে। ২৪ ঘন্টার ব্যবধানে মহবুব উল্লাহ চৌধুরী বাড়ির মৃত্যুর সংখ্যা  ০৩ জন। গত। ২৭.০৭.২০২১ ইংরেজী তারিখে হার্টের সমস্যা নিয়ে সকাল ১১ টার দিকে চমক ‘তে চিকিৎসাধিন অবস্থায় মারা যায় জনাব মোমিন উদ্দিন চৌধুরীর জননী। বাদে মাগরিব জানাযার পর মরহুমার লাশ পারিবারিক কবরস্থানে দাপন করা হয়।

এর পর রাত আনুমানিক ১১ টার দিকে মারা যায় মাহবুব উল্লাহ চৌধুরীর একই বাড়ির বাসিন্দা জনাব আবু ছৈয়দ চৌধুরী, বয়স প্রায় ৮০ বছর।  খবর নিয়ে জানা যায় তিনি ও তার ছেলে  আলমগীর, বয়স প্রায় ৩৫ বছর করোনা উপসর্গ নিয়ে একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। পাশাপাশি সিটে পিতা আর পুত্রের অবস্থান ছিল। পিতার এমন মৃত্যুতে পুত্র আলমগীর দিশেহারা হয়ে পড়েছিল।
পিতার মৃত্যুর সংবাদে পুত্রের শারীরিক অবস্থা ক্রমাগত অবনতি হতে লাগল।
এইদিকে পিতার লাশ বাড়িতে এনে সকালে দাপনের ব্যবস্থা হচ্ছিল।
আল্লাহ তালার কি অশেষ রহমত, হাসপাতাল থেকে খবর আসল আজ ২৮.০৭.২০২১ ইংরেজী সকাল আনুমানিক। ১০.৩০ মিনিট পুত্র আলমগীর শেষ নিশ্বাস ত্যাগ করেছেন। ইন্না লিল্লাহী ওইন্না ইলাহী রাজিয়ুন।
এই নিয়ে ২৪ ঘন্টার মধ্য মৃত্যুর সংখ্যা  ০৩ জন। এলাকায় শোকের ছায়া বিরজামান। প্রিয় জনদের কান্না আওয়াজে এলাকার বাতাস বারি হয়ে ওঠেছে। যার চলে যাই সেই বুঝে প্রিয় জন হারানোর কি বেদনা? আল্লাহ্ সবাইকে শেফা দান করুক আর শোকাহত পরিবার এই শোক সহ্য করার তৌফিক দান করুক।
আল্লাহ্ যেটি করেন ভালোই জন্য করেন। তবে হা, আমাদের সচেতন হতে হবে। এইভাবে অসচেতন হয়ে চল্লে চরখিজিরপুরে করোনা রোগীর সংখ্যা দিন দিন যেমন বৃদ্ধি পাবে ঠিক তেমনি মৃত্যুর মিছিলও দীর্ঘ হবে। এই ব্যপারে অতি শিঘ্রই বোয়ালখালী উপজেলা প্রশাসনকে আগ্রাসী ভূমিকা পালন করতে হবে । অন্যদিকে চরখিজিরপুরের স্থানীয় জন প্রতিনিধিদের অধিকতরভাবে জন সচেতনতামূলক কার্যক্রম পরিচালনা করতে হবে।
সর্বোপরি আমরা সাধারণ জনগন ঘরে অবস্থানের পাশাপাশি, সামাজিক দুরত্ব, স্বাস্থ্য বিধি মেনে চলতে হবে আর অন্যজনকে এই ব্যাপারে উৎসাহিত করতে হবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews