1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
চরফ্যাশন শশীভূষনে অধ্যক্ষ মিয়া মোহাম্মদ নজরুল ইসলামের স্বরনে ফুটবল টুর্নামেন্টে খেলা অনুষ্ঠিত
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:৪০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল

চরফ্যাশন শশীভূষনে অধ্যক্ষ মিয়া মোহাম্মদ নজরুল ইসলামের স্বরনে ফুটবল টুর্নামেন্টে খেলা অনুষ্ঠিত

  • আপডেট টাইম : শুক্রবার, ১৫ অক্টোবর, ২০২১, ১.৪০ এএম
  • ১৪৫ বার পঠিত
চরফ্যাশন প্রতিনিধি:
চরফ্যাশন উপজেলার শশীভূষনে পঞ্চম বারের মত এবার ও বিরাট আয়োজনে ফুটবল টুর্নামেন্টের খেলা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বিকালে আর এস সি ক্লাব শশীভূষন কর্তৃক আয়োজিত অধ্যক্ষ মিয়া মোহাম্মদ নজরুল ইসলাম স্মৃতি গোল্ডকাপ ফুটবল ২০২১ এর টুর্নামেন্ট শুভ উদ্ভাধন করা হয়।
আর এস সি ক্লাবের সভাপতি মোঃ তারেক পন্ডিত জানায়, গেল ৫ বছর যাবৎ শশীভূষন আর এস সি ক্লাবের আয়োজনে সাবেক সংসদ সদস্য মরহুম অধ্যক্ষ মিয়া মোহাম্মদ নজরুল ইসলামের স্বরনে এই খেলার আয়োজন করা হয়। এতে চরফ্যাশন উপজেলা ও লালমোহন উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে দল অংশগ্রহণ এর মাধ্যমে খেলা অনুষ্ঠিত হয়। এবার ও তার ব্যতিক্রম নয়,১২ টি দল অংশগ্রহণের মাধ্যমে আজ বৃহস্পতিবার (১৪ অক্টোবর) শশীভূষন ফুটবল একাদশ বনাম কাশেমগঞ্জ ফুটবল একাদশ খেলতে নেমে গোল শূন্য ড্র হয়।
এ সময় মোঃ তারেক পন্ডিত এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্তিত ছিলেন, চরফ্যাশন পৌর মেয়র এস এম মোরশেদ, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শশীভূষণ থানার অফিসার ইনচার্জ মোঃ মিজানুর রহমান পাটওয়ারী বিশেষ অতিথি, চরফ্যাশন উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ইউছুফ হোসাইন ইমন, সাবেক রসুলপুর ইউনিয়ন চেয়ারম্যান হাসান মিন্টু, চরফ্যাশন ছাত্রলীগের সভাপতি হায়াত আলী চৌধুরী রিজভী, রসুলপুর ইউনিয়ন আওয়ামীলীগের কোষাধ্যক্ষ আলহাজ্ব রাসেল পন্ডিত, সাবেক শশীভূষন ছাত্রলীগের সভাপতি আল মামুন পন্ডিত, শশীভূষন থানা আওয়ামী যুবলীগের আহবায়ক ফারুক জুয়েল ও সেচ্ছাসেবী সংগঠন টিম চিলেকোঠা চরফ্যাসন উপজেলার সভাপতি নাদিম হোসেন খাঁন সহ অন্যান্যরা।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews