1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
চরফ্যাসনে বিশ্ব পরিবেশ দিবস পালিত
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:২৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল কুমিল্লা জেলা আইনজীবী সমিতির ম্যানেজিং কমিটির নির্বাচন ৭ই মার্চ

চরফ্যাসনে বিশ্ব পরিবেশ দিবস পালিত

  • আপডেট টাইম : বুধবার, ১৫ সেপ্টেম্বর, ২০২১, ৪.২১ পিএম
  • ১৫৭ বার পঠিত
নাদিম হোসেন খান,চরফ্যাসন (ভোলা) প্রতিনিধি
সারাদেশের মতো ভোলা জেলার চরফ্যাসন উপজেলায় বিশ্ব পরিবেশ দিবস পালিত হয়েছে।চরফ্যাসন পৌরসভার মেয়র মোঃমোরশেদ এর সভাপতিত্বে এ দিবসটি যথাযথ মর্যাদায় পালিত হয়েছে।সকাল ১০ টায় র‌্যালীর মাধ্যমে চরফ্যাসন বাজারের বিভিন্ন রাস্তা প্রদর্শন করেন পৌর কাউন্সিলর,পৌরসভায় কর্মরত সকল কর্মকর্তা কর্মচারী ও পৌরসভার পরিচ্ছন্ন কর্মীরা ।
এ সময় উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব জয়নাল আবেদীন আখন,চরফ্যাসন থানার অফিসার ইনচার্জ মনির হোসেন,চরফ্যাসন প্রেসক্লাবের সভাপতি অধ্যক্ষ আবুল হাসেম মহাজন, চরফ্যাসন পৌরসভার  কাউন্সিলরগন উপস্থিত ছিলেন।
পৌরসভার পরিচ্ছন্ন বিভাগের প্রধান সোহরাব হোসেন লিটনের তত্তাবধায়নে আয়োজিত র‌্যালী শেষে পৌর চত্বরে এক সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে মেয়র মোরশেদ বলেন,চরফ্যাসন পৌরবাসীকে সুন্দর পরিবেশ উপহার দেওয়ার লক্ষে আমরা সবসময় কাজ করে যাচ্ছি।তাই আসুন আমরা সকলে অঙ্গিকার করি ময়লা আবর্জনা যত্রতত্র না ফেলে নির্দিষ্ট স্থানে ফেলি এবং ডোবা,খাল,ড্রেনে ময়লা ফেলে জলাবদ্বতার সৃষ্টি না করি।
মাননীয় প্রধানমন্ত্রী কর্তৃক দেওয়া আমানত ও চরফ্যাসন মনপুরার মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি মহোদয়কে দেওয়া প্রতিশ্রুতি যথাযথ ভাবে পালন করার চষ্টো করে যাচ্ছি।
সবাই মিলে সচেতন হলে পৌরসভার সকল পরিবেশ রক্ষা করা সম্ভব হবে।
আয়োজিত সমাবেশে পৌর কাউন্সিলর আকতারুল আলম সামু ও পৌরসভার পরিচ্ছন্ন বিভাগের তত্তাবধায়ক সোহরাব হোসেন বক্তব্য রাখেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews