1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
চলনবিলের সলঙ্গায় রেকটিফাইড স্পিরিটসহ ০১ মাদক ব্যবসায়ী গ্রেফতার
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৪৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
মানিকগঞ্জের সানোয়ারের বিরুদ্ধে সরকারি চাকরি দেওয়ার নাম করে কোটি টাকা আত্মসাতের অভিযোগ। নড়াইলের লোহাগড়ায় অতিবৃষ্টিতে সোনালী মৎস্য খামারের ব্যাপক ক্ষতি রাজশাহী-৪ আসনের সাবেক এমপি এনামুল ঢাকায় গ্রেপ্তার ফুলবাড়ীতে বালু ভর্তি ট্রাক্টর থেকে ৩০০ বোতল ফেন্সিডিলসহ ২ মাদক কারবাররি আটক মিরপুর গৃহায়ণ অফিস মামাতো -ফুফাতো দুই ভাইয়ের দৌরাত্মে জিম্মি রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ইটভাটা মালিক হালিমের বিরুদ্ধে চাঁদাবাজির মিথ্যা মামলা সাভারে ১৬ বছর দু:সময়ের কান্ডারী নির্যাতিত বিএনপি নেতা খোরশেদ আলম ডক্টর ল্যাব এন্ড কনসালটেশনের শেয়ার হোল্ডারদের সাথে প্রতারনার অভিযোগ লোহাগড়ায় জোড়া হত্যাকান্ডের পর বীরমুক্তিযোদ্ধার বাড়িতে লুটপাট ও ভাংচুরের অভিযোগ

চলনবিলের সলঙ্গায় রেকটিফাইড স্পিরিটসহ ০১ মাদক ব্যবসায়ী গ্রেফতার

  • আপডেট টাইম : সোমবার, ১৭ আগস্ট, ২০২০, ১.০১ পিএম
  • ২০৬ বার পঠিত
কাইয়ুম মাহমুদ চলনবিল প্রতিনিধি।
সোমবার (১৭ আগস্ট তারিখ ১২;০৫ ঘটিকায় গোপন সাংবাদের ভিত্তিতে সদর কোম্পানীর কোম্পানী কমান্ডার, সহকারী পুলিশ সুপার মোঃ এরশাদুর রহমান এর নেতৃত্বে র‌্যাব-১২ এর সদর কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল সিরাজগঞ্জের সলঙ্গা থানার ঘুরকা বেলতলা বাজারস্থ, দিপা হোমিও হলে এক মাদক উদ্ধার অভিযান পরিচালনা করে ০১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে র‌্যাব সদস্যরা।
গ্রেফতারকৃত আসামী ১। শ্রী রতন কুমার দাস (৪০),পিতা মৃত গোপাল চন্দ্র দাস, সাং-ঘুরকা বেলতলা, থানা-সলঙ্গা, জেলা-সিরাজগঞ্জ।
র‌্যাব-১২ এর মিডিয়া অফিসার  সহকারী পুলিশ সুপার মোঃ এরশাদুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।
প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে গোপন সংবাদের ভিত্তিতে জানা যায়, সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানধীন ঘুরকা বেলতলা বাজর, দিপা হোমিও হল এ বিপুল পরিমান রেকটিফাইড স্পিরিট ক্রয়-বিক্রয় করিতেছে ।
এরই প্রেক্ষিতে উল্লেখিত স্থানে অভিযান পরিচালনা করা হয়। উক্ত স্থানে অভিযান  চালিয়ে ২৭ বোতল রেকটিফাইড স্পিরিট ও ০১ টি মোবাইল, ০১ টি সিমকার্ড ও নগদ ২,০০০/-(দুই হাজার) টাকাসহ তাকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানায় ২০১৮ সালের ৩৬(১) এর সারণীর ২৪ (ক) ধারায় মামলা দায়ের করত উদ্ধারকৃত আলামতসহ তাকে উক্ত থানায় হস্তান্তর করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews