1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
চাঁদাবাজির মামলায় সিএমপি কমিশনারের সাবেক দেহরক্ষীসহ ছয় পুলিশ সদস্যকে খালাস
রবিবার, ১৯ মে ২০২৪, ১০:১০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
এপি হাউজ স্টার অ্যাওয়ার্ড সিজন ২, ২০২৪ স্বাধীনতাবিরোধীরা সুযোগ পেলেই ছোবল মারতে চায়: রাষ্ট্রপতি অবশেষে রাজধানিতে  দেখা মিলল  বৃষ্টির যে কারণে যৌনতার প্রতি আগ্রহ কমে যায় টেকনাফ সীমান্তে  ভেসে আসছে মর্টার শেল ও ভারি গোলার বিকট শব্দ,  দেখা যাচ্ছে  আগুনের কুণ্ডলী বৈদেশিক ঋণনির্ভর প্রকল্প বাস্তবায়নে বাড়তি পরিশ্রমের  নির্দেশ প্রধানমন্ত্রীর  সিনিয়র সহকারী সচিব পদে পদোন্নতি পেলেন মুহাম্মদ জাফর আরিফ চৌধুরী লক্ষ্মীপুরে বিনামূল্যে সার বীজ বিতরণ বরুড়ায় বই ও কসমেটিক বিক্রেতাকে হত্যার দায়ে স্ত্রীর মৃত্যুদণ্ড,  স্বামী’র কারাদণ্ড বদলগাছীতে আগুনে ক্ষতিগ্রস্ত কাঠ মিস্ত্রিকে সহায়তা দিলেন সংসদ সদস্য সৌরেন্দ্র নাথ চক্রবর্তী

চাঁদাবাজির মামলায় সিএমপি কমিশনারের সাবেক দেহরক্ষীসহ ছয় পুলিশ সদস্যকে খালাস

  • আপডেট টাইম : বুধবার, ৮ ফেব্রুয়ারী, ২০২৩, ১১.৩০ এএম
  • ১০৭ বার পঠিত

আশিফুজ্জামান সারাফাত, চট্টগ্রাম : 

চাঁদাবাজির মামলায় চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনারের সাবেক দেহরক্ষীসহ ছয় পুলিশ সদস্যকে খালাস‌ দিয়েছেন আদালত। গতকাল মঙ্গলবার বিকেলে চট্টগ্রামের অতিরিক্ত জেলা ও দায়রা জজ ফারজানা সাবিনা ইয়াসমিনের আদালত তাদের খালাসের রায় দেন।

রায় ঘোষণাকালে আসামিরা আদালতে উপস্থিত ছিলেন।

ছয় পুলিশ সদস্য হলেন আবদুল নবী (২৭), এসকান্দর হোসেন (২৬), মনিরুল ইসলাম (২৫), মো. শাকিল খান (২৬), কনস্টেবল মো. মাসুদ (২৬) ও সিএমপির সাবেক কমিশনার সালেহ মোহাম্মদ তানভীরের দেহরক্ষী কনস্টেবল মোরশেদ বিল্লাহ (২৫)।

অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর মো. রবিউল আলম বলেন, ২০২১ সালে চাঁদাবাজির অভিযোগে ছয় পুলিশ সদস্যের নাম উল্লেখ করে এবং অজ্ঞাতপরিচয় আরও কয়েকজনকে আসামি করে মামলা করেন আনোয়ারার বৈরাগ গ্রামের আবদুল মান্নান। পিবিআই তদন্ত শেষে ছয়জন পুলিশ সদস্যের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দাখিল করে। মামলায় ১২ সাক্ষীর সাক্ষ্য গ্রহণ শেষে আদালত অভিযুক্ত ছয় আসামিকেই খালাস দিয়েছেন।

জানা গেছে, ২০২১ সালের ৩ ফেব্রুয়ারি আনোয়ারা উপজেলার পূর্ব বৈরাগ গ্রাম থেকে মধ্যরাতে ডিবি লেখা জ্যাকেট পরে আবদুল মান্নান নামের এক ব্যবসায়ীকে তুলে নিয়ে পটিয়ার ভেল্লাপাড়া এলাকায় আটকে রেখে তার বিরুদ্ধে থানায় অভিযোগ রয়েছে জানিয়ে ১০ লাখ টাকা মুক্তিপণ দাবি করে। পরে ১ লাখ ৮০ হাজার টাকা নিয়ে তাকে ছেড়ে দেয়। পরে ৭ ফেব্রুয়ারি আনোয়ারা থানায় পুলিশ সদস্য পরিচয়ে অপহরণ এবং মুক্তিপণের অভিযোগে একটি মামলা করেন আবদুল মান্নান।

এ মামলার অনুসন্ধান চালিয়ে ঘটনার সঙ্গে জড়িত ছয় পুলিশ কনস্টেবলকে গ্রেপ্তার করে একই দিন কারাগারে পাঠানোর আদেশ দেন আদালত এবং ছয়জনকেই সাময়িক বরখাস্ত করে বিভাগীয় মামলা করা হয়।

২০২১ সালের ৪ ডিসেম্বর ওই ছয় পুলিশ সদস্যের বিরুদ্ধে আদালতে চার্জশিট দাখিল করে পিবিআই।

 

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews