1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
চৌহাট্টায় ট্রাক-মোটরসাইকেল সংঘর্ষ, নিহত ১
রবিবার, ১৯ মে ২০২৪, ০৭:৩৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
এপি হাউজ স্টার অ্যাওয়ার্ড সিজন ২, ২০২৪ স্বাধীনতাবিরোধীরা সুযোগ পেলেই ছোবল মারতে চায়: রাষ্ট্রপতি অবশেষে রাজধানিতে  দেখা মিলল  বৃষ্টির যে কারণে যৌনতার প্রতি আগ্রহ কমে যায় টেকনাফ সীমান্তে  ভেসে আসছে মর্টার শেল ও ভারি গোলার বিকট শব্দ,  দেখা যাচ্ছে  আগুনের কুণ্ডলী বৈদেশিক ঋণনির্ভর প্রকল্প বাস্তবায়নে বাড়তি পরিশ্রমের  নির্দেশ প্রধানমন্ত্রীর  সিনিয়র সহকারী সচিব পদে পদোন্নতি পেলেন মুহাম্মদ জাফর আরিফ চৌধুরী লক্ষ্মীপুরে বিনামূল্যে সার বীজ বিতরণ বরুড়ায় বই ও কসমেটিক বিক্রেতাকে হত্যার দায়ে স্ত্রীর মৃত্যুদণ্ড,  স্বামী’র কারাদণ্ড বদলগাছীতে আগুনে ক্ষতিগ্রস্ত কাঠ মিস্ত্রিকে সহায়তা দিলেন সংসদ সদস্য সৌরেন্দ্র নাথ চক্রবর্তী

চৌহাট্টায় ট্রাক-মোটরসাইকেল সংঘর্ষ, নিহত ১

  • আপডেট টাইম : শুক্রবার, ৭ আগস্ট, ২০২০, ১০.৩৫ পিএম
  • ৩৮৩ বার পঠিত

আনিছুর রহমান স্টাফ রিপোর্টারঃ

সিলেট নগরীর চৌহাট্টা এলাকায় ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে রাফি আহমদ (১৮) নামের একজনের মৃত্যু হয়েছে। সে হাওয়াপাড়া এলাকার আলাউদ্দিনের ছেলে। এছাড়াও এ ঘটনায় শাহ আলম (২০) নামের আরেকজন আহত হয়েছেন।

শুক্রবার (৭ আগস্ট) বেলা সাড়ে ৩টার দিকে এ ঘটনাটি ঘটে। গুরুতর আহতবস্থায় স্থানীয়রা রাফি ও শাহ আলমকে উদ্ধার করে সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক রাফিকে মৃত ঘোষণা করেন। এসময় স্থানীয়রা ইট বোঝাই ঢাকা মেট্রো হ-১৪-৩৭৪৩ জব্দ করে। বিষয়টি নিশ্চিত করেন ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই ফারুক আহমদ। স্থানীয়রা জানান, রাফি ও শাহ আলম ফ্রিজের মেকানিক। মোটরসাইকেল যোগে তারা ফ্রিজের যন্ত্রপাতি নিয়ে রিকাবীবাজারের দিকে যাচ্ছিলেন এবং ঘাতক ট্রাকও এই সড়ক দিয়ে যাওয়ার পথে। এসময় মোটরসাইকেল (সিলেট হ-১২-৮৯১৯) ট্রাকেটিকে অতিক্রম করতে চাইলে ট্রাকের সাথে ধাক্কা লাগায় তারা দুজনই মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে যান। এসময় মোটরসাইকেলও দুমড়ে মুছড়ে যায়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews