1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
ছাতকে পুলিশের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ 
রবিবার, ১৯ মে ২০২৪, ০৬:২৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
এপি হাউজ স্টার অ্যাওয়ার্ড সিজন ২, ২০২৪ স্বাধীনতাবিরোধীরা সুযোগ পেলেই ছোবল মারতে চায়: রাষ্ট্রপতি অবশেষে রাজধানিতে  দেখা মিলল  বৃষ্টির যে কারণে যৌনতার প্রতি আগ্রহ কমে যায় টেকনাফ সীমান্তে  ভেসে আসছে মর্টার শেল ও ভারি গোলার বিকট শব্দ,  দেখা যাচ্ছে  আগুনের কুণ্ডলী বৈদেশিক ঋণনির্ভর প্রকল্প বাস্তবায়নে বাড়তি পরিশ্রমের  নির্দেশ প্রধানমন্ত্রীর  সিনিয়র সহকারী সচিব পদে পদোন্নতি পেলেন মুহাম্মদ জাফর আরিফ চৌধুরী লক্ষ্মীপুরে বিনামূল্যে সার বীজ বিতরণ বরুড়ায় বই ও কসমেটিক বিক্রেতাকে হত্যার দায়ে স্ত্রীর মৃত্যুদণ্ড,  স্বামী’র কারাদণ্ড বদলগাছীতে আগুনে ক্ষতিগ্রস্ত কাঠ মিস্ত্রিকে সহায়তা দিলেন সংসদ সদস্য সৌরেন্দ্র নাথ চক্রবর্তী

ছাতকে পুলিশের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ 

  • আপডেট টাইম : সোমবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২৩, ৮.৫৩ এএম
  • ১১০ বার পঠিত

ছাতক প্রতিনিধি:

ছাতকে বেদে সম্প্রদায়ের লোকজনের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। রোববার বিকেলে ছাতক থানা প্রাঙ্গন থেকে শতাধিক বেদে পরিবারের মাঝে এসব শীতবস্ত্র বিতরণ করা হয়।

 

ঢাকা ট্যুরিস্ট পুলিশের অতিরিক্ত আইজিপি (চলতি দায়িত্ব) হাবিবুর রহমান বিপিএম (বার), পিপিএম এর পক্ষ থেকে এবং সুনামগঞ্জ জেলা পুলিশের সহযোগিতায় অনুষ্ঠিত শীতবস্ত্র বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির হিসেবে উপস্থিত ছিলেন, সুনামগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ এহসান শাহ।

 

এসময় সহকারী পুলিশ সুপার (ছাতক সার্কেল) রণজয় চন্দ্র মল্লিক, ছাতক থানার অফিসার ইনচার্জ খান মোহাম্মদ মাঈনুল জকির, পুলিশ পরিদর্শক (তদন্ত) আরিফুল আলম সহ পুলিশ কর্মকর্তা ও উপকারভোগী বেদে সম্প্রদায়ের লোকজন উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটি পরিচালনা করেন থানার এসআই আসাদুজ্জামান রাসেল।

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews