1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
ছাত্রলীগ নেতার কব্জি কাটল বিএনপি নেতা
সোমবার, ২০ মে ২০২৪, ০৭:৪৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
এপি হাউজ স্টার অ্যাওয়ার্ড সিজন ২, ২০২৪ স্বাধীনতাবিরোধীরা সুযোগ পেলেই ছোবল মারতে চায়: রাষ্ট্রপতি অবশেষে রাজধানিতে  দেখা মিলল  বৃষ্টির যে কারণে যৌনতার প্রতি আগ্রহ কমে যায় টেকনাফ সীমান্তে  ভেসে আসছে মর্টার শেল ও ভারি গোলার বিকট শব্দ,  দেখা যাচ্ছে  আগুনের কুণ্ডলী বৈদেশিক ঋণনির্ভর প্রকল্প বাস্তবায়নে বাড়তি পরিশ্রমের  নির্দেশ প্রধানমন্ত্রীর  সিনিয়র সহকারী সচিব পদে পদোন্নতি পেলেন মুহাম্মদ জাফর আরিফ চৌধুরী লক্ষ্মীপুরে বিনামূল্যে সার বীজ বিতরণ বরুড়ায় বই ও কসমেটিক বিক্রেতাকে হত্যার দায়ে স্ত্রীর মৃত্যুদণ্ড,  স্বামী’র কারাদণ্ড বদলগাছীতে আগুনে ক্ষতিগ্রস্ত কাঠ মিস্ত্রিকে সহায়তা দিলেন সংসদ সদস্য সৌরেন্দ্র নাথ চক্রবর্তী

ছাত্রলীগ নেতার কব্জি কাটল বিএনপি নেতা

  • আপডেট টাইম : বুধবার, ১৮ নভেম্বর, ২০২০, ১১.২৮ এএম
  • ১৬৩ বার পঠিত

মোটরসাইকেলে ধাক্কা লাগাকে কেন্দ্র করে চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলায় ছাত্রলীগ নেতার কব্জি কেটে গুরুতর জখম করেছেন এক বিএনপি নেতা।

মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার তেলিপাড়া বাজারে এ ঘটনা ঘটে।

আহত আতিকুর রহমান সুমন কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য এবং রাজশাহী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সহসভাপতি।

পুলিশ জানায়, মঙ্গলবার সন্ধ্যায় সুমন বাড়ি থেকে বেরিয়ে স্থানীয় তেলিপাড়া বাজারে যাওয়ার সময় বিএনপি নেতা জান্নাতুল ইসলাম জিমের মোটরসাইকেলে ধাক্কা লাগে। এ ঘটনা কেন্দ্র করে তর্কবিতর্কের একপর্যায়ে হাঁসুয়া দিয়ে কোপ দিলে সুমনের বাম হাতের কব্জি গুরুতর জখম হয়।

জান্নাতুল ইসলাম জিম বাঙ্গাবাড়ী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও বিএনপি নেতা শহিদুল ইসলামের ভাতিজা।

স্থানীয়রা জানান, রাজনৈতিক কোন্দল কেন্দ্র করে এ ঘটনা ঘটেছে। বর্তমানে গুরুতর আহত আতিকুর রহমান সুমনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গোমস্তাপুর থানার ওসি দীলিপ কুমার দাস জানান, ঘটনার পর থেকে অভিযুক্ত জান্নাতুল ইসলাম জিম পলাতক রয়েছেন। তাকে আটক করতে অভিযান চলছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews