1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
জয়পুরহাটে এনএ মাদকাসক্ত নিরাময় কেন্দ্রে স্কুল শিক্ষার্থীকে কুপিয়ে হত্যা
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৩:১৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল

জয়পুরহাটে এনএ মাদকাসক্ত নিরাময় কেন্দ্রে স্কুল শিক্ষার্থীকে কুপিয়ে হত্যা

  • আপডেট টাইম : বুধবার, ৩১ মে, ২০২৩, ৪.৪৬ পিএম
  • ৭৪ বার পঠিত

মীর মোঃ আতিকুজ্জামান,জয়পুরহাট প্রতিনিধি:

জয়পুরহাটে এন এ নামে এক মাদকাসক্ত নিরাময় কেন্দ্রে আব্দুর রহমান নামে (১৫) এক মাদকাসক্ত স্কুলশিক্ষার্থীকে কুপিয়ে হত্যা করার ঘটনা ঘটেছে।

 

নিহত আব্দুর রহমান জয়পুরহাট সদর উপজেলার দিওর গ্রামের লদু মিয়ার ছেলে। সে জয়পুরহাট পুলিশ লাইন্স স্কুল এন্ড কলেজের অষ্টম শ্রেণীর শিক্ষার্থী।

 

মঙ্গলবার (৩০ মে) সকালে জয়পুরহাট শহরের গুলশান মোড় প্রিন্সের চাতাল শিশু উদ্যান সংলগ্ন শ্রী বিপ্লব কুৃমার (পিটার)এর পরিচালিত এনএ মাদকাসক্ত নিরাময় কেন্দ্রে তাকে কুপিয়ে হত্যা করা হয়। নিহত স্কুল শিক্ষার্থী আব্দুর রহমানের পরিবার হত্যাকরীদের দ্রুত গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তির জোর দাবি জানিয়েছেন।

 

জয়পুরহাট সদর থানার অফিসার ইনচার্জ(ওসি) সিরাজুল ইসলাম বিষয়টি নিশ্চিত জানান,মাদকাসক্ত আব্দুর রহমানকে পরিবারের সদস্যরা তাকে দুই বছর পূর্বে এন এ নামে মাদকাসক্ত নিরাময় কেন্দ্রে ভর্তি করিয়ে দেন। এখানে চিকিৎসাধীন অবস্থায় আজ মঙ্গলবার সকালে অজ্ঞাত দুর্বৃত্তরা তাকে কুপিয়ে হত্যা করে পালিয়ে যায়।খবর পেয়ে পুলিশ তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে মর্গে পাঠিয়েছে।

 

ওসি আরও জানান, ওই মাদকাসক্ত নিরাময় কেন্দ্রে ভর্তি থাকা আবু জাফর নামে একজন মাদকাসক্ত ঘটনার পর থেকে পলাতক রয়েছে। তাকে আটকের জন্য পুলিশি অভিযান চলমান রয়েছে।

 

উক্ত ঘটনার বিষয়টি নিয়ে এনএ মাদকাসক্ত নিরাময় কেন্দ্রের পরিচালক শ্রী বিপ্লব কুমার(পিটার)এর সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করলে। কোন ভাবেই তার সঙ্গে যোগাযোগ করা সম্ভব হয়নি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews