1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
জুডো ফেডারেশনের সহকারী কোচ হলেন জবি শিক্ষার্থী আকিব
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:৫৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল

জুডো ফেডারেশনের সহকারী কোচ হলেন জবি শিক্ষার্থী আকিব

  • আপডেট টাইম : রবিবার, ২৬ জুন, ২০২২, ৪.২২ পিএম
  • ২৭৩ বার পঠিত
জবি সংবাদদাতা
জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) ২০১৮-১৯ সেশনের মনোবিজ্ঞান বিভাগের শিক্ষার্থী আকিব হায়দার ইমন বাংলাদেশ জুডো ফেডারেশনের সহকারী কোচ হিসেবে মনোনীত হয়েছেন।
জুডো ফেডারেশনের সাধারণ সম্পাদক কামরুন নাহার হিরু স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
বিজ্ঞপ্তিতে বলা হয়, গত ১৫-২০ ফেব্রুয়ারি অনুষ্ঠিত জুডো প্রশিক্ষক প্রশিক্ষণ কোর্সে অংশগ্রহণকারী প্রশিক্ষকদের মধ্য হতে এন এস সি টাওয়ার ও বীর শ্রেষ্ঠ শহীদ সিপাহি মোস্তফা কামাল স্টেডিয়ামে প্রশিক্ষণ প্রদানের জন্য আকিব হায়দারকে সহকারী প্রশিক্ষক হিসেবে মনোনীত করা হয়েছে।
এ বিষয়ে আকিব হায়দার ইমন বলেন, প্রথমে মহান আল্লাহর কাছে শুকরিয়া জ্ঞাপন করছি এবং ধন্যবাদ জানাচ্ছি বাংলাদেশ জুডো ফেডারেশনকে। কৃতজ্ঞতা জানাচ্ছি আমার বাবা মায়ের প্রতি যাদের দোয়ায় আজ এতদূর আসতে পেরেছি। তাছাড়া ধন্যবাদ জানাচ্ছি আমার শিক্ষক বি কে এস পি কোচ আবু বকর সিদ্দিক, ফারহানা হালিম,জাহাঙ্গীর আলম রনিকে। ওনারাই আমার সুপ্ত জুডো প্রতিভার কারিগর। সকলের কাছে দোয়া চাই আমি যেন আমার উপর অর্পিত দায়িত্ব সঠিকভাবে পালন করতে পারি।
বাংলাদেশ জুডো ফেডারেশনের সাধারণ সম্পাদক কামরুন নাহার হীরু বলেম, জুডোর অগ্রগতির জন্য, জুডোকে দেশ ও দশের মাঝে সম্মানের সহিত মেলে ধরার জন্য যত ধরনের সহোযোগিতা ও কাজ করা দরকার তিনি তা নিরলস ভাবে করে যাবেন এবং সবাইকে এগিয়ে আসার জন্যেও আহ্বান জানাই।
কামরুন নাহার হীরু জানান, জগন্নাথ বিশ্ববিদ্যালয়কেও সার্বিক সহোযোগিতা করে যাবেন। জগন্নাথ বিশ্ববিদ্যালয় প্রথমবারের মতো ৩৭ তম জাতীয় প্রতিযোগিতায় সম্মানের সহিত অংশগ্রহণ করে এবং পরবর্তীতে জগন্নাথ বিশ্ববিদ্যালয় প্রশিক্ষণ এবং খেলা চালিয়ে যেতে ইচ্ছুক সেহেতু সর্বোচ্চ সহযোগিতা তিনি বিশ্ববিদ্যালয়কে করে যাবেন বলে আশ্বাস দিয়েছেন।
জবি শারীরিক শিক্ষা কেন্দ্রের ডেপুটি ডিরেক্টর গৌতম দাস বলেন, আমাদের শিক্ষার্থী আকিবের এমন সাফল্যে আমরা খুবই আনন্দিত আমাদের বিশ্ববিদ্যালয়ে ক্রিকেট ফুটবল, দাবা, টেনিস এসব খেলার সুযোগ থাকলেও জুডো খেলার সুযোগ নেই তবুও এত সীমাবদ্ধতার মাঝে সে নিজেকে অনেকগুলো ধাপ পারি দিয়ে এমন একটা সাফল্যের পর্যায়ে নিয়ে গিয়েছে এতে তারই অবদান। ভবিষ্যতে তার মাধ্যমে আমাদের বিশ্ববিদ্যালয়ের মুখ আরো উজ্জ্বল হোক সেই কামনা করছি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews