1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
জয়পুরহাটে তদবির ছাড়াই পুলিশ কনস্টেবল পদে চাকরী পেয়ে স্বপ্ন পূরণ হলো ১৯ তরুণ-তরণীর
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:৩৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল কুমিল্লা জেলা আইনজীবী সমিতির ম্যানেজিং কমিটির নির্বাচন ৭ই মার্চ

জয়পুরহাটে তদবির ছাড়াই পুলিশ কনস্টেবল পদে চাকরী পেয়ে স্বপ্ন পূরণ হলো ১৯ তরুণ-তরণীর

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৫ নভেম্বর, ২০২১, ১.১৩ এএম
  • ৩৬৯ বার পঠিত

ওয়াকিল আহমেদ, নিজস্ব প্রতিবেদকঃ

জয়পুরহাটে কোনো ধরনের ঘুষ-তদবির ছাড়াই স্বচ্ছতার মাধ্যমে পুলিশ কনস্টেবল পদে নিয়োগ সম্পূর্ণ হয়েছে৷ অনুষ্ঠিত ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি) পদে নিয়োগ প্রক্রিয়া সম্পর্কে বুধবার (২৪ নভেম্বর) জয়পুরহাট জেলা পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভুঞা, (পিপিএম, সেবা) সাংবাদিকদের এ কথা বলেন।
বুধবার রাত ৮ টায় জয়পুরহাট পুলিশ লাইন্সে এই ফলা ফল ঘোষণার পর, মাত্র ১০৩ টাকা খরচ করে স্বপ্ন পূরণ হলো জয়পুরহাটের ১৯ তরুণ তরুণীর৷ ঘুষ-তদবির ছাড়াই পুলিশের চাকরি হয়েছে তাদের। মূল্যায়ন হয়েছে মেধা ও যোগ্যতার ফলে হতদরিদ্র বাবা-মা’র স্বপ্ন পূরণ হয়েছে৷ তারা দায়িত্ব ও নিষ্ঠার সাথে কাজ করে পুলিশের ভাবমূর্তি উজ্জল করবে এই আহব্বান পুলিশ সুপারের৷ “চাকরি নয় সেবা’ এই মর্মে আমরা যোগ্য প্রার্থীদের বাংলাদেশ পুলিশে স্বাগত জানিয়েছি। পুলিশ কনস্টেবল পদে চূড়ান্তভাবে উত্তীর্ণ এসব প্রার্থীরা এভাবেই নিজেদের অনুভূতির কথা জানান।
এ সময় চূড়ান্ত ফলাফল ঘোষণা করেন, জয়পুরহাট জেলা পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভুঞা, (পিপিএম, সেবা)৷

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews