1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
জয়পুরহাটে নতুন নিয়মে কনস্টেবল পদে নিয়োগ কার্যক্রমের দ্বিতীয় দিন
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:১৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল কুমিল্লা জেলা আইনজীবী সমিতির ম্যানেজিং কমিটির নির্বাচন ৭ই মার্চ

জয়পুরহাটে নতুন নিয়মে কনস্টেবল পদে নিয়োগ কার্যক্রমের দ্বিতীয় দিন

  • আপডেট টাইম : বুধবার, ১৭ নভেম্বর, ২০২১, ১.৫৩ এএম
  • ২৭৩ বার পঠিত
নিরেন দাস,জয়পুরহাট,জেলা প্রতিনিধিঃ-
“চাকরি নয়, সেবা” এই শ্লোগানে জয়পুরহাট পুলিশ লাইন্স মাঠে বাংলাদেশ পুলিশ ট্রেইনি রিক্রুট কনস্টেবল পদে নিয়োগের দ্বিতীয় দিনের শারীরিক সক্ষমতা যাচাই Physical Endurance(PET) টেস্ট কার্যক্রম সুষ্ঠভাবে সম্পন্ন হয়।
সোমবার (১৫ নভেম্বর) সকাল ৯ টায় জয়পুরহাট পুলিশ লাইন্স মাঠে প্রথম দিনের উত্তীর্ণ প্রার্থীদের নিয়ে দ্বিতীয় দিনের কার্যক্রম শুরু হয়। বাংলাদেশ পুলিশে ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি) পদে নিয়োগ-২০২১ এর দ্বিতীয় দিনে শারীরিক সক্ষমতা যাচাই Physical Endurance(PET) টেস্ট এর ১ম ইভেন্ট (২০০ মিটার দৌড়), ২য় ইভেন্ট (পুশ আপ), ৩য় ইভন্ট (লং জাম্প), ৪র্থ ইভেন্ট (হাই-জাম্প) ইভেন্টে-এ বিভিন্ন কোটা ভিত্তিতে পুরুষ/নারী যোগ্য প্রার্থীদের বাচাই করা হয়।
পুলিশ সুপার জনাব মাছুম আহাম্মদ ভূঞা,পিপিএম-সেবা কনস্টেবল পদে চাকুরি প্রত্যাশিদের উদ্দেশ্যে বলেন, বাংলাদেশ পুলিশে ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি) পদে নিয়োগ-২০২১ নিয়োগে শুধুমাত্র যোগ্য ও মেধাবীদের চাকরি দেয়া হবে। এবাবের কনস্টেবল পদে নিয়োগ হবে অত্যন্ত স্বচ্ছ, নিরপেক্ষ এবং দুর্নীতিমুক্ত। যে সকল পরীক্ষার্থী শারীরিক পরীক্ষায় যোগ্য বিবেচিত হয়ে অন্যান্য সকল পরীক্ষায় ভাল করবে শুধুমাত্র তারাই এবার কনস্টেবল পদে নিয়োগ পাবে।
তিনি আরো বলেন, এ বছর যারা ট্রেইনি রিক্রুট কনস্টেবল(টিআরসি) পদে নিয়োগপ্রাপ্ত হবে তারা তাদের নিজ যোগ্যতায় নিয়োগ প্রাপ্ত হবে বিধায় তারা এবং তাদের পরিবার যেন কোন প্রকার প্রতারক বা দালাল চক্রের খপ্পরে না পড়ে এ বিষয়ে সর্তক থাকার জন্য আহ্বান জানান।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews