1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
জয়পুরহাটে যথাযোগ্য মর্যাদায় শেখ রাসেল দিবস পালিত
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:৩৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল

জয়পুরহাটে যথাযোগ্য মর্যাদায় শেখ রাসেল দিবস পালিত

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৯ অক্টোবর, ২০২১, ৩.০৫ এএম
  • ১৪৩ বার পঠিত
নিরেন দাস,জয়পুরহাট,জেলা প্রতিনিধিঃ-
হাজার বছরের সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্নেহের কণিষ্ঠ পুত্র ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছোট ভাই শহীদ শেখ রাসেল এর ৫৮ তম জন্মদিন ও শেখ রাসেল দিবস যথাযোগ্য মর্যাদায় পালিত হয়েছে।
দিবসটি উপলক্ষে(১৮ অক্টোবর) শহরের শহীদ ডা. আবুল কাশেম ময়দানে কেন্দ্রীয় শহীদ মিনারে শহীদ শেখ রাসেল এর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন,জয়পুরহাট জেলা পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভূঞা-পিপিএম-সেবা।
এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার অপরাধ ও প্রশাসন তরিকুল ইসলাম,জয়পুরহাট সদর থানার অফিসার ইনচার্জ(ওসি)এ.কে.এম আলমগীর জাহানসহ জেলা পুলিশের বিভিন্ন পদবীর পুলিশ সদস্য।
পরে জেলা আওয়ামী লীগের আয়োজনে শহীদ শেখ রাসেল এর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন,জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান আরিফুর রহমান রকেট,সাঃ-সম্পাদক জাকির হোসেন মণ্ডল। জেলা আওয়ামী লীগের ব্যানারে পুষ্পস্তবক অর্পণ করেন জেলা যুবলীগ, ছাত্রলীগ,স্বেচ্ছাসেবকলীগসহ সহযোগী ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ এবং সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তা,বিভিন্ন প্রতিষ্ঠানের প্রধানগণ,শিক্ষার্থীসহ স্থানীয় বিভিন্ন প্রিন্ট মিডিয়াসহ মিডিয়ার সাংবাদিকবৃন্দরাও উপস্থিত ছিলেন।
শেখ রাসেল এর ৫৮ তম জন্মদিন ও শেখ রাসেল দিবসে কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ শেষে জেলা পুলিশ সুপার মাছুম আহম্মদ-ভূঞা-পিপিএম-সেবা উপস্থিত সকলের উদ্দেশ্যে তিনি তার সংক্ষিপ্ত বক্তব্যে বলেন,শহীদ শেখ রাসেল আমাদের গর্ব,শেখ রাসেল আমাদের অহংকারের প্রতীক ও আমাদের ভালোবাসা।
১৯৭৫ সালে বঙ্গবন্ধুসহ তার সপরিবারে হত্যা করলেও দেশ বিরোধী সেইসব খুনীরা ৮ বছরের  নিষ্পাপ শিশু শেখ রাসেল কেও তারা নির্মম ভাবে হত্যা করে। শেখ রাসেল আজও বেঁচে এ দেশের লক্ষ কোটি শিশুদের মাঝে। চিরদিনের জন্য শিশু হয়ে শেখ রাসেল বেঁচে আছে এবং বেঁচে থাকবে। তিনি আরো বলেন, নিষ্পাপ শিশু শহীদ শেখ রাসেল এর ইতিহাস নতুন প্রজন্মকে জানিয়ে দেওয়ার আহ্বানও জানান পুলিশ সুপার মাছুম আহম্মদ ভূঞা- পিপিএম।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews