1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
জয়পুরহাটে র‌্যাবের অভিযানে ৬৭ বোতল ফেন্সিডিলসহ আটক-২
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:০৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল

জয়পুরহাটে র‌্যাবের অভিযানে ৬৭ বোতল ফেন্সিডিলসহ আটক-২

  • আপডেট টাইম : শুক্রবার, ১৫ অক্টোবর, ২০২১, ১.৩৮ এএম
  • ১৬৬ বার পঠিত
নিরেন দাস,জয়পুরহাট,জেলা প্রতিনিধিঃ-
র‌্যাব-৫, সিপিসি-৩ জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের অতিরিক্ত পুলিশ সুপার মো.জাহিদুল ইসলামের নেতৃত্বে জয়পুরহাট পৌর শহরের ১ নং স্টেশন রোডে অবস্থিত হোটেল আল-জাসিম (আবাসিক)-১ রুমে মাদক বিরোধী অভিযান চালিয়ে ভারতীয় নিষিদ্ধ মাদকদ্রব্য ৬৭ বোতল ফেন্সিডিলসহ দুই জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে জয়পুরহাট র‌্যাব-৫ সদস্য।
বৃহস্পতিবার (১৪ অক্টোবর) সন্ধায় জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের সদস্যরা গোপন সংবাদের ভিক্তিতে পৌর শহরে হোটেল আল-জাসিম (আবাসিক)-১ রুমে অভিযান চালিয়ে ৬৭ বোতল ফেন্সিডিলসহ দুইজন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।
আটককৃতরা হলেন,জেলার পাঁচবিবি উপজেলার অনন্তপুর গ্রামের মৃত আঃ রহিমের ছেলে মো.মানিক হোসেন (২৬) ও আরজি অনন্তপুর গ্রামের মোঃ আঃ আওয়ালের ছেলে মো.হারুন-অর-রশিদ (৩২)।
আটককের বিষয়টি নিশ্চিত করে র‌্যাব-৫, সিপিসি-৩ জয়পুরহাট র‌্যাব-৫,সিপিসি-৩ জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের অতিরিক্ত পুলিশ সুপার মো.জাহিদুল ইসলাম জানান, গোপন গোয়েন্দা তথ্যের ভিক্তিতে জয়পুরহাট শহরের ১  হোটেল আল-জাসিম (আবাসিক)-১ রুমে ভারতীয় মাদকদ্রব্য নিষিদ্ধ ফেন্সিডিলসহ দুইজন মাদক ব্যবসায়ী অবস্থান করছে এমন গোয়েন্দ গোপন সংবাদ র‌্যাবের কাছে আসলে উক্ত সংবাদের ভিক্তিতে বৃহস্পতিবার সন্ধায় জয়পুরহাট র‌্যাবের ক্যাম্পের একটি চৌকশ আভিযানিক দল অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী মানিক হোসেন ও হারুন-অর-রশিদ কে ৬৭ বোতল ফেন্সিডিলসহ হাতেনাতে আটক করে র‌্যাব-৫ এর সদস্যরা।
তিনি আরও জানান, র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃত মাদক ব্যবসায়ী স্বীকার করে যে ভারতীয় নেশাজাতীয় মাদকদ্রব্য ফেন্সিডিল অবৈধভাবে সংগ্রহ করে জয়পুরহাট জেলার বিভিন্ন এলাকায় মাদকসেবী ও মাদক কারবারীদের নিকট সরবরাহ করে আসছিল বলেও তিনি জানান।
পরবর্তীতে তাদের বিরুদ্ধে জয়পুরহাট জেলার সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ বিশেষ আইনে মামলা দায়ের করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews