1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
জয়পুরহাটে র‍্যাবের অভিযানে ধর্ষণ মামলার আসামী আটক
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:০৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল

জয়পুরহাটে র‍্যাবের অভিযানে ধর্ষণ মামলার আসামী আটক

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৯ অক্টোবর, ২০২১, ১.৫৮ এএম
  • ১১৭ বার পঠিত
নিরেন দাস,জয়পুরহাট,জেলা প্রতিনিধিঃ-
র‍্যাব-৫, সিপিসি-৩,জয়পুরহাট র‍্যাব ক্যাম্পের কোম্পানী অধিনায়ক লেঃ কমান্ডার তৌকির এর নেতৃত্বে নওগাঁর দুবলহাটিতে র‍্যাবের একটি অপারেশন দল বিশেষ অভিযান চালিয়ে বিভিন্ন মামলার আসামী মো.সাজু (২২) নামে এক ধর্ষণকারী কে আটক করেছে জয়পুরহাট র‍্যাব-৫ এর সদস্যরা।
সোমবার(১৮ অক্টোবর) বেলা সাড়ে ১১ টায় নওগাঁ সদর উপজেলার দুবলহাটি গ্রামে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।
আটককৃত হলেন,নওগাঁর সদর উপজেলার শৈলকূপা এলাকার সাইফুল ইসলামের ছেলে সাজু।
র‍্যাব-৫, সিপিসি-৩,জয়পুরহাট র‍্যাব ক্যাম্পের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়।
নওগাঁর সদর থানার মামলা নং-১৪/৩৫৩ ধারা ৮(১)/৮(২) ২০১২ সালের পর্নোগ্রাফি নিয়ন্ত্রন আইন তৎসহ ৯(১) ২০০০ সালের নারী ও শিশু নির্যাতন দমন আইন সংশোধনী ২০০৩ মূলে বর্ণিত ধর্ষন মামলার আসামী  মো.সাজুকে করা হয়।
আরো জানানো হয় আটককৃত আসামী মো.সাজু গত ৭ সেপ্টেম্বর ২০২১-ইং তারিখে ভিকটিমকে অপহরণ করে ধর্ষন করে এবং মোবাইল ফোনে অশ্লীন ভিডিও ধারণ করে তা ইন্টারনেটে প্রকাশ করবে বলে ধর্ষিতা এবং তার পরিবারের নিকট বিভিন্ন সময়ে দুই লক্ষ টাকা দাবী করে আসছিল। উক্ত বিষয়টি জয়পুরহাট র‍্যাব-৫ আমলে নিয়ে ক্যাম্প কোম্পানী অধিনায়ক লেঃ কমান্ডার তৌকির এর নেতৃত্বে নওগাঁর দুবলহাটি গ্রামে অভিযান চালিয়ে ধর্ষণকারী মো.সাজু কে আটক করে।
পরবর্তীতে আটককৃত আসামী সাজুকে যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহণ করতে নওগাঁ সদর মডেল থানায় জিডি মূলে হস্তান্তর করে জয়পুরহাট র‍্যাব-৫ সদস্যরা।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews