1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
টঙ্গীতে অভিনব কায়দায় ছিনতাই আটক ৫
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৫০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
মানিকগঞ্জের সানোয়ারের বিরুদ্ধে সরকারি চাকরি দেওয়ার নাম করে কোটি টাকা আত্মসাতের অভিযোগ। নড়াইলের লোহাগড়ায় অতিবৃষ্টিতে সোনালী মৎস্য খামারের ব্যাপক ক্ষতি রাজশাহী-৪ আসনের সাবেক এমপি এনামুল ঢাকায় গ্রেপ্তার ফুলবাড়ীতে বালু ভর্তি ট্রাক্টর থেকে ৩০০ বোতল ফেন্সিডিলসহ ২ মাদক কারবাররি আটক মিরপুর গৃহায়ণ অফিস মামাতো -ফুফাতো দুই ভাইয়ের দৌরাত্মে জিম্মি রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ইটভাটা মালিক হালিমের বিরুদ্ধে চাঁদাবাজির মিথ্যা মামলা সাভারে ১৬ বছর দু:সময়ের কান্ডারী নির্যাতিত বিএনপি নেতা খোরশেদ আলম ডক্টর ল্যাব এন্ড কনসালটেশনের শেয়ার হোল্ডারদের সাথে প্রতারনার অভিযোগ লোহাগড়ায় জোড়া হত্যাকান্ডের পর বীরমুক্তিযোদ্ধার বাড়িতে লুটপাট ও ভাংচুরের অভিযোগ

টঙ্গীতে অভিনব কায়দায় ছিনতাই আটক ৫

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৮ আগস্ট, ২০২০, ৬.৫৭ পিএম
  • ১৯৬ বার পঠিত
টঙ্গীর বনমালা এলাকা থেকে মঙ্গলবার ভোরে ছিনতাইকারী চক্রের ৫জনকে আটক করা হয়েছে। টঙ্গীর বনমালা এলাকার আলী হায়দারের বাসা থেকে তাদের আটক করে টঙ্গী পূর্ব থানা পুলিশ।
 আটকৃতরা হলেন- জসিম উদ্দীন সবুজ (৪২), শেখ ফরিদ (৩০), নাদিম মাহমুদ রাব্বি (২৫), শাহনাজ (২১) ও সোনিয়া আক্তার (২৩)।
এ বিষয়ে টঙ্গী পূর্ব থানার উপ-পরিদর্শক (এসআই) শুভ মন্ডল জানান, আটকৃতরা বেশ কিছুদিন ধরেই সাধারণ মানুষদের লোভ দেখিয়ে বাসায় ডেকে নিয়ে নানা কৌশল অবলম্বন করে ছিনতাইয়ের কাজ চালিয়ে আসছিল। মঙ্গলবার ভোরে টঙ্গীর বনমালা এলাকায় অভিযান চালিয়ে আলী হায়দারের বাসা থেকে এই চক্রের ৫ সদস্যকে আটক করা হয়। ঘটনাস্থল থেকে দুই ভিক্টিমকে উদ্ধার করা হয়েছে।
টঙ্গী পূর্ব থানার ওসি মো. আমিনুল ইসলাম জানান, এ চক্রের সব সদস্যদের নামে গাজীপুরের বিভিন্ন থানায় ছিনতাই ও প্রতারণার অভিযোগ রয়েছে। তাদের নামে থানায় মামলার প্রস্তুতি চলছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews