1. admin@surjodoy.com : Main : Admin Main
  2. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  3. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
টঙ্গীতে কারিতাস উদ্যম প্রকল্পের উদ্যোগে পুলিশ প্রশাসনের সাথে ভেজাল খাদ্য প্রতিরোধে করর্ণী শীর্ষক মতবিনিময় সভা
শুক্রবার, ২৫ অক্টোবর ২০২৪, ০৪:২৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
এমএলপি‘র সশস্ত্র তৎপরতায় অতিষ্ট রাজস্থলীবাসী পাইকগাছায় ঝুঁকিপূর্ণ বাঁধ ভেঙ্গে প্লাবিত হওয়ার আশঙ্কায় ৭ ইউনিয়নের মানুষ ফুলবাড়ীতে ইউপি চেয়ারম্যান মানিক রতন গ্রেফতার এবং আদালতে প্রেরণ দিনাজপুরের ফুলবাড়ী থানায় নতুন অফিসার ইনচার্জ ও ওসি তদন্তের যোগদান মির্জাপুরে রাস্তার বেহাল দশা,দূর্ভোগে এলাকাবাসী পাইকগাছায় এক বছরে সড়ক দুর্ঘটনায় ১৪ জন নিহত ; আহত ৫৬ রাজশাহী বাঘায় মাদক ব্যবসায়ী ও ইমু হ্যাকারদের বিরুদ্ধে মানববন্ধন লোহাগড়ায় জোরপূর্ব গরু ছিনিয়ে নেওয়ার ঘটনায় অভিযুক্ত ৮ জনের বিরুদ্ধে অভিযোগ সংবাদ প্রকাশের জেরে বাঘায় সাংবাদিকের উপর মাদক কারবারি’র হামলা রাঙামাটিতে ইসলামিক ফাউন্ডেশনের উপপরিচালকদের বিদায় ও বরণ অনুষ্ঠান

টঙ্গীতে কারিতাস উদ্যম প্রকল্পের উদ্যোগে পুলিশ প্রশাসনের সাথে ভেজাল খাদ্য প্রতিরোধে করর্ণী শীর্ষক মতবিনিময় সভা

  • আপডেট টাইম : শুক্রবার, ৩১ ডিসেম্বর, ২০২১, ১২.৪০ পিএম
  • ১৭০ বার পঠিত

টঙ্গী (গাজীপুর) প্রতিনিধি ঃ
গাজীপুরের টঙ্গীতে কারিতাস উদ্যম প্রকল্প টঙ্গী শাখার উদ্যোগে গতকাল বুধবার রাতে পূর্ব থানা সভা কক্ষে ভেজাল খাদ্য প্রতিরোধে করর্ণী শীর্ষক সভা আয়োজন করা হয়। উক্ত সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন টঙ্গী পূর্ব থানার ইন্সপেক্টর তদন্ত দেলোয়ার হোসেন।
এসময় আরো উপস্থিত ছিলেন, টঙ্গী পূর্ব থানার ইন্সপেক্টর অপরেশন আসিকুর রহমান, কারিতাস উদ্যম প্রকল্পের ইনচার্জ ফরিদ আহম্মেদ খান, মাঠ কর্মকর্তা শফিকুল ইসলাম. আউটরিচসা সাখাওয়াত হোসেন, মিজানুর রহমান, এ্যাডভোকেট মো: কাদেরুজ্জামান হিরু, উদ্যম প্রকল্পের উপদেষ্টা কমিটির সদস্য  আসানউল্লাহ, টঙ্গী পূর্ব থানার ৬৬জন পুলিশ কর্মকর্তা/সদস্য ও এনজিও প্রতিনিধি প্রমুখ।
প্রকল্পের ইনচার্জ ফরিদ আহম্মেদ খান বলেন, কারিতাস উদ্যম প্রকল্পটি গত জানুয়ারী ২০২১ হতে সাভার, আশুলিয়া, মোহাম্মদপুর, টঙ্গী এরিয়ায় কার্যক্রম বাস্তবায়ন করে আসছে। প্রকল্পটি মুল লক্ষ্য হলো শহরের ঝুকিঁপূণ জনগোষ্ঠী, বস্তিবাসী ব্যক্তিও পরিবার খাদ্যও পুষ্টি সুরক্ষায় অবদান রাখবে। প্রকল্পের উপকার ভোগীরা হলো মাদকাসক্ত, যৌনকর্মী, পথশিশু, কিশোর-কিশোরী, গার্মেসকর্মী, নিন্ম আয়ের মানুষ (দিনমজুর, রিকসাচালক, ভ্যানচালক) কর্ম এলাকার রিকভারী, পরিবহন শ্রমিক। প্রকল্পের মাধ্যমে ভেজাল খাদ্য প্রতিরোধে সরকারী-বেসরকারী ও কমিনিউটির জনগনকে সম্পৃক্ত করে প্রতিরোধ, পুষ্টি সম্পর্কে সমাজের সর্বস্তরের মানুষকে সচেতন করা। স্বল্পখরচের মাধ্যমে পুষ্টির গুনগতমান বজায় রাখা। পরিবারের সদস্যদের পুষ্টিহীনতা দুর করা। মাদকাসক্ত, যৌনকর্মী, পথশিশু, বস্তিবাসী এবং জনগোষ্ঠীদের স্বাস্থ্যহ্রাস করা। তাদের দক্ষতা উন্নয়ণ করে আত্বকর্মসংস্থানের সম্পৃক্ত করা।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews