1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
টাঙ্গাইলের ঘাটাইল উপজেলায় সন্ধানপুর ইউনিয়ন মনপুরা ব্রিজ এলাকায় বেপরোয়া হয়ে উঠেছে চেয়ারম্যান আব্দুর রহিমের অনৈতিক কার্যকলাপ।
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৫১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
মানিকগঞ্জের সানোয়ারের বিরুদ্ধে সরকারি চাকরি দেওয়ার নাম করে কোটি টাকা আত্মসাতের অভিযোগ। নড়াইলের লোহাগড়ায় অতিবৃষ্টিতে সোনালী মৎস্য খামারের ব্যাপক ক্ষতি রাজশাহী-৪ আসনের সাবেক এমপি এনামুল ঢাকায় গ্রেপ্তার ফুলবাড়ীতে বালু ভর্তি ট্রাক্টর থেকে ৩০০ বোতল ফেন্সিডিলসহ ২ মাদক কারবাররি আটক মিরপুর গৃহায়ণ অফিস মামাতো -ফুফাতো দুই ভাইয়ের দৌরাত্মে জিম্মি রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ইটভাটা মালিক হালিমের বিরুদ্ধে চাঁদাবাজির মিথ্যা মামলা সাভারে ১৬ বছর দু:সময়ের কান্ডারী নির্যাতিত বিএনপি নেতা খোরশেদ আলম ডক্টর ল্যাব এন্ড কনসালটেশনের শেয়ার হোল্ডারদের সাথে প্রতারনার অভিযোগ লোহাগড়ায় জোড়া হত্যাকান্ডের পর বীরমুক্তিযোদ্ধার বাড়িতে লুটপাট ও ভাংচুরের অভিযোগ

টাঙ্গাইলের ঘাটাইল উপজেলায় সন্ধানপুর ইউনিয়ন মনপুরা ব্রিজ এলাকায় বেপরোয়া হয়ে উঠেছে চেয়ারম্যান আব্দুর রহিমের অনৈতিক কার্যকলাপ।

  • আপডেট টাইম : সোমবার, ৩ আগস্ট, ২০২০, ১০.৪২ পিএম
  • ১৯৭ বার পঠিত

শহিদুল ইসলাম শোহেল স্টাফ রিপোর্টার

টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার সন্ধনপুর ইউনিয়নের মনপুরা ব্রিজের বর্তমান চিত্র।সরকারী বিধি নিষেধ অমান্য করেই চলছে এই অবাধ লিলা।ভয়ংকর এই স্বাস্থ্য ঝুঁকির দায় নেবে কে?যেকোনো সময় ঘটতে পারে মারাত্মক দূর্ঘটনা তার দায় কার? সন্ধানপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রহিম এর নেতৃত্বে চলছে এসব কর্মকাণ্ড ।

মহামারী করনা ভাইরাস থেমে নেই আব্দুর রহিমের এসব কর্মকাণ্ড আব্দুর রহিমের এসব কর্মকাণ্ডে আসক্ত যুব সমাজ মাদকে সয়লাব করছে অর্থ এলাকায় স্পিরিট বোর্ড এবং বিভিন্ন রকম ব্যবহার করে চলছে অনৈতিক কর্মকান্ড প্রশাসন নীরব জাতীয় দৈনিক পত্রিকা সম্পাদক সাহেব ফোন করে জানতে চান উপজেলা নিবার্হী অফিসারের কাছ থেকে উপজেলা নির্বাহি অফিসারের প্রশ্নের উত্তরে বলেন এ ঘটনা টা আমার জানা নেই আমি এখন জানলাম অবশ্যই প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করব।

অনৈতিক কার্যকলাপের মূলহোতা চেয়ারম্যান আব্দুর রহিম এর নেতৃত্বে প্রায় লক্ষাধিক লোকের সমাগম ঘটে মন পুড়ে ব্রিজের কাছে চেয়ারম্যান হাতিয়ে নেয় লক্ষ লক্ষ টাকা।
আমাদের স্টাফ রিপোর্টার শহিদুল ইসলাম সোহেল ঘটনাস্থল ঘটনাস্থল পরিদর্শন করে এসে বিস্তারিত আমাদেরকে জানান বিস্তারিত জানতে চোখ রাখুন জাতীয় দৈনিক সূর্যোদয় পত্রিকায় সবার আগে সব খবর পেতে আমাদের সঙ্গেই থাকুন এবং আপনার এলাকার ঘটে যাওয়া ঘটনাগুলো আমাদেরকে জানান।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews