1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
টি-টোয়েন্টিতে প্রথম বোলার হিসেবে ৫০০ উইকেটের ক্লাবে ব্রাভো
রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৫:২৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
রাজশাহী রেলস্টেশনে ২০০ গ্রাম হেরোইনসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মানিকগঞ্জের সানোয়ারের বিরুদ্ধে সরকারি চাকরি দেওয়ার নাম করে কোটি টাকা আত্মসাতের অভিযোগ। নড়াইলের লোহাগড়ায় অতিবৃষ্টিতে সোনালী মৎস্য খামারের ব্যাপক ক্ষতি রাজশাহী-৪ আসনের সাবেক এমপি এনামুল ঢাকায় গ্রেপ্তার ফুলবাড়ীতে বালু ভর্তি ট্রাক্টর থেকে ৩০০ বোতল ফেন্সিডিলসহ ২ মাদক কারবাররি আটক মিরপুর গৃহায়ণ অফিস মামাতো -ফুফাতো দুই ভাইয়ের দৌরাত্মে জিম্মি রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ইটভাটা মালিক হালিমের বিরুদ্ধে চাঁদাবাজির মিথ্যা মামলা সাভারে ১৬ বছর দু:সময়ের কান্ডারী নির্যাতিত বিএনপি নেতা খোরশেদ আলম ডক্টর ল্যাব এন্ড কনসালটেশনের শেয়ার হোল্ডারদের সাথে প্রতারনার অভিযোগ

টি-টোয়েন্টিতে প্রথম বোলার হিসেবে ৫০০ উইকেটের ক্লাবে ব্রাভো

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৭ আগস্ট, ২০২০, ৮.৪১ এএম
  • ২০৫ বার পঠিত

ডেস্ক: ইতিহাসের প্রথম বোলার হিসেবে টি-টোয়েন্টি ক্রিকেটে ৫০০ উইকেট শিকারের অনন্য নজির গড়েছেন ক্যারিবিয়ান ক্রিকেটার ডোয়াইন ব্রাভো।

বুধবার ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে (সিপিএল) সেন্ট লুসিয়া জুকসের রাহকিম কর্নওয়ালকে সাজঘরে ফিরিয়ে এই মাইলফলক স্পর্শ করেন ত্রিনবাগো নাইট রাইডার্সের এই অলরাউন্ডার।

এই তালিকায় ব্রাভোর কাছাকাছিও কেউ নেই। এখনো টি-টোয়েন্টি ক্রিকেটে আর কোনো বোলার ৪০০ উইকেটের দেখা পাননি। ৩৯০ উইকেট নিয়ে দ্বিতীয় অবস্থানে শ্রীলঙ্কার পেসার লাসিথ মালিঙ্গা।

এর আগে ৩০০ উইকেট (২০১৪ সালের আগস্টে) এবং ৪০০ উইকেটের (২০১৭ সালের ডিসেম্বর) মাইলফলকেও প্রথম বোলার হিসেবে ঢুকেছিলেন ডোয়াইন ব্রাভো। প্রথম ১০০ আর ২০০ উইকেটের রেকর্ডটি দখলে অস্ট্রেলিয়ান ডাচ ক্রিকেটার ডার্ক নানেসের।

টি-টোয়েন্টি ক্রিকেটের ইতিহাসে দ্বিতীয় সর্বোচ্চ ম্যাচ খেলা বোলারও ব্রাভো। ৪৫৮ ম্যাচ খেলেছেন এখন পর্যন্ত। ৫০৪ ম্যাচ খেলে এই তালিকায় এক নম্বরে আছেন তারই স্বদেশি কাইরন পোলার্ড।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews