1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
ডিবি পুলিশের মাদক বিরোধী বিশেষ অভিযানে ১৮০ বোতল ফেন্সিডিল উদ্ধার
রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ০৫:২৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
মিরপুরে যুবদলের বাবু লিটনের নেতৃত্বে বিশাল মিছিল সিরাজদিখান শেখরনগরে এক ব্যক্তির নামে দুই ওয়ারিশ সনদ প্রদানের অভিযোগ পটিয়া ও দোহাজারী হাইওয়ে থানা পরিদর্শন করলেন অতিরিক্ত ডিআইজি মীর মোদাচ্ছের ডিবি পুলিশের মাদক বিরোধী বিশেষ অভিযানে ১৮০ বোতল ফেন্সিডিল উদ্ধার গাজীপুরে সাংবাদিক হোসাইন আলী বাবুকে হত্যার হুমকি: স্বাধীন গণমাধ্যমের জন্য হুমকি চট্টগ্রাম নগরীর দামপাড়াতে ফ্রি চক্ষু চেক-আপ ক্যাম্প অনুষ্ঠিত লোহাগাড়ার চরম্বায় ধানি জমি দখল করে বৃক্ষ রোপনের অভিযোগ ঠাকুরগাওয়ের পীরগঞ্জ উপজেলার চান্দের হাট সীমান্তে বিএসএফকে আটক করছেন বিজিবি লোহাগড়ায় বেসরকারি শিক্ষকদের জাতীয়করণের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত লোহাগড়ায় জোড়া খুনকে কেন্দ্র করে প্রতিনিয়ত চলছে লুটপাট, ভাংচুর ও অগ্নিসংযোগ

ডিবি পুলিশের মাদক বিরোধী বিশেষ অভিযানে ১৮০ বোতল ফেন্সিডিল উদ্ধার

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৬ সেপ্টেম্বর, ২০২৪, ৯.১০ পিএম
  • ১১ বার পঠিত

মোঃ শাহিনুর রহমান শাহিন

সাতক্ষীরা জেলা গোয়েন্দা পুলিশের মাদক বিরোধী বিশেষ অভিযানে ১৮০ বোতল ফেনন্সিডিল উদ্ধার হয়েছে।

বুধবার দিবাগত রাতে দেবহাটা উপজেলার বহেরা উত্তরপাড়া এলাকায় অভিযান চালিয়ে ওই মাদক উদ্ধার করা হয়। এসময় ডিবি পুলিশের উপস্থিতি টেরপেয়ে চিহ্নিত মাদক চোরাকারবারি মোঃ আমানিউল্ল্যা(৩৫) পালিয়ে যায় বলে জানিয়েছে ডিবি পুলিশ।

সাতক্ষীরা জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ তারেক ফয়সাল ইবনে আজিজ জানান, জেলা পুলিশ সুপার মোঃ মনিরুল ইসলামের নির্দেশনায় দেবহাটা থানা এলাকায় অস্ত্র ও মাদকদ্রব্য উদ্ধার অভিযানের অংশ হিসেবে গোপন সংবাদের ভিত্তিতে বহেরা এলাকায় অভিযান পরিচালনা করা হয়।

গোয়েন্দা পুলিশের এসআই রুবেল আহমেদ, এএসআই বিএম তৌহিদুজ্জামান, সঙ্গীয় ফোর্সের সহায়তায় অভিযানে চালালে পলাতক আসামি বহেরা উত্তর পাড়ার মোঃ মাহবুর আলম (৪০) ও মোঃ আমানিউল্ল্যার(৩৫) কাছে থাকা ১৮০ বোতল ফেনন্সিডিল রেখে ফেলে পালিয়ে যায়।

ডিবির ওসি আরো জানান,এব্যাপারে ফেন্সিডিল উদ্ধারসহ দেবহাটা থানায় ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনের ৩৬(১) এর ১৪(গ) এর ধারায় মামলা রুজু করা হয়েছে। মামলা নং-০৯,তারিখ-২৬/০৯/২০২৪।পালাতক আসামী মোঃ মাহবুর আলম পেশাদার মাদক ব্যবসায়ী এবং তার বিরুদ্ধে একাধিক মাদক মামলা রয়েছে বলেও জানান তিনি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews