1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
তফসিল ঘোষণা উপলক্ষে আত্রাই উপজেলা আ'লীগের আনন্দ মিছিল ও পথসভা অনুষ্ঠিত
রবিবার, ১৯ মে ২০২৪, ০৩:৪৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
স্বাধীনতাবিরোধীরা সুযোগ পেলেই ছোবল মারতে চায়: রাষ্ট্রপতি অবশেষে রাজধানিতে  দেখা মিলল  বৃষ্টির যে কারণে যৌনতার প্রতি আগ্রহ কমে যায় টেকনাফ সীমান্তে  ভেসে আসছে মর্টার শেল ও ভারি গোলার বিকট শব্দ,  দেখা যাচ্ছে  আগুনের কুণ্ডলী বৈদেশিক ঋণনির্ভর প্রকল্প বাস্তবায়নে বাড়তি পরিশ্রমের  নির্দেশ প্রধানমন্ত্রীর  সিনিয়র সহকারী সচিব পদে পদোন্নতি পেলেন মুহাম্মদ জাফর আরিফ চৌধুরী লক্ষ্মীপুরে বিনামূল্যে সার বীজ বিতরণ বরুড়ায় বই ও কসমেটিক বিক্রেতাকে হত্যার দায়ে স্ত্রীর মৃত্যুদণ্ড,  স্বামী’র কারাদণ্ড বদলগাছীতে আগুনে ক্ষতিগ্রস্ত কাঠ মিস্ত্রিকে সহায়তা দিলেন সংসদ সদস্য সৌরেন্দ্র নাথ চক্রবর্তী দেবীদ্বারে আনোয়ারাকে শ্বাসরুদ্ধ করে হত্যার দায়ে একজনের মৃত্যুদণ্ড

তফসিল ঘোষণা উপলক্ষে আত্রাই উপজেলা আ’লীগের আনন্দ মিছিল ও পথসভা অনুষ্ঠিত

  • আপডেট টাইম : বুধবার, ১৫ নভেম্বর, ২০২৩, ১০.২০ পিএম
  • ৭৬ বার পঠিত
  • আব্দুল মজিদ মল্লিক,আত্রাই (নওগাঁ) প্রতিনিধি:

প্রধান নির্বাচন কমিশনার কর্তৃক দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণা উপলক্ষে আত্রাই উপজেলা আওয়ামী লীগ ও এর অঙ্গ সহযোগী সংগঠনের যৌথ উদ্যোগে আনন্দ মিছিল ও সংক্ষিপ্ত পথসভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার সন্ধ্যা সাড়ে সাতটায় নির্বাচনী তফসিল ঘোষণা হবার পর তফসিলকে স্বাগত জানিয়ে ‌ আনন্দ মিছিল করেন আত্রাই উপজেলা আওয়ামী লীগ।

 

আত্রাই উপজেলা আওয়ামী লীগের সভাপতি বাবু নৃপেন্দ্রনাথ দত্ত দুলাল এর সভাপতিত্বে উপজেলা আওয়ামী লীগ অফিস হতে এক আনন্দ শোভাযাত্রা প্রদক্ষিণ হয়। শোভাযাত্রা প্রদক্ষিন শেষে বক্তব্য রাখেন ‌ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আক্কাস আলী, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব এবাদুর রহমান এবাদ।

পথ সভায় বক্তারা সংবিধান অনুযায়ী তফসিল ঘোষণা করায় মাননীয় প্রধানমন্ত্রী ও প্রধান নির্বাচন কমিশনারকে ধন্যবাদ জ্ঞাপন করেন। বক্তারা বলেন আগামী জাতীয় সংসদ নির্বাচনে সব দলের অংশগ্রহণে একটা প্রাণবন্ত নির্বাচন হবে সবাই সেটা প্রত্যাশা করেন। আর তাই ‌ প্রত্যেকটি দলকে ‌ নির্বাচনে অংশগ্রহণ করার ‌ আহ্বান জানানো হয়।

 

আগামী জাতীয় সংসদ নির্বাচন সুষ্ঠু, অবাধ ও নিরপেক্ষ ভাবে অনুষ্ঠিত হবে,এতে কোন সন্দেহ নেই। বক্তারা আরো বলেন আওয়ামী লীগ যাকে মনোয়ন দিবেন তার পক্ষে আমরা ঐক্যবদ্ধ ভাবে কাজ করবো।

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews