1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
তাড়াশের বর্ষীয়ান রাজনীতিবিদ বীর মুক্তিযোদ্ধা ম. ম. আমজাদ হোসেন মিলন এমপি চলে গেলেন না ফেরার দেশে “রাজনৈতিক অঙ্গনে শোকের ছায়া”
সোমবার, ২০ মে ২০২৪, ১১:০৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::

তাড়াশের বর্ষীয়ান রাজনীতিবিদ বীর মুক্তিযোদ্ধা ম. ম. আমজাদ হোসেন মিলন এমপি চলে গেলেন না ফেরার দেশে “রাজনৈতিক অঙ্গনে শোকের ছায়া”

  • আপডেট টাইম : রবিবার, ১৮ এপ্রিল, ২০২১, ৪.২০ পিএম
  • ১৯৪ বার পঠিত

কাজী মোতাহার হোসেন নিজস্ব প্রতিবেদকঃ

“রাজনৈতিক অঙ্গনে শোকের ছায়া”

তাড়াশ(সিরাজগঞ্জ)সংবাদদাতা ঃ না ফেরার দেশে চলে গেলন তাড়াশের বর্ষীয়ান রাজনীতিবিদ সিরাজগঞ্জ (৩) আসনের সাবেক সংসদ সদস্য, তাড়াশ উপজেলা আওয়ামীলীগের বর্তমান সভাপতি বীর মুক্তিযোদ্ধা ম. ম আমজাদ হোসেন মিলন।

গত ১০ এপ্রিল শ্বাসকষ্টজনিত সমস্যার কারনে এনায়েতপুর খাজা ইউনুস আলী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে তার এক দিন পরেই তাকে লাইফসার্পোটে নেওয়া হয়। প্রায় ৯ দিন লাইফসার্পোটে থাকার পর রবিবার সকাল সাড়ে ১১টার দিকে শেষ নিশ্বাস ত্যাগ করেন তাড়াশের এই মহান নেতা।

বীর মুক্তিযোদ্ধা গাজী ম.ম. আমজাদ হোসেন মিলন ১৯৪৯ইং সালে ১১ নভেম্বর সিরাজগঞ্জ জেলার তাড়াশ উপজেলার ঐতিহ্যবাহী চলনবিল অধ্যুষিত মাগুড়াবিনোদ ইউনিয়নের মাগুড়াবিনোদ গ্রামে জন্মগ্রহণ করেন। তার পিতার নাম মৃত কবি ম.ম. আব্দুর রহমান বিনোদী, মাতার নামঃ মৃত অছিরন নেছা।

তিনি স্বাধীনতা যুদ্ধের পূর্বে তাড়াশ থানা ছাত্রলীগের সাধারণ সম্পাদক, মুক্তিযুদ্ধকালীন সময়ে পলাশডাঙ্গা যুব শিবিরের সহ সর্বাধিনায়ক, স্বাধীনতাত্তোরকালে ৪নং মাগুড়াবিনোদ ইউনিয়নের দুই দুইবার ইউনিয়ন চেয়ারম্যান, দীর্ঘ ১৮ বছর তাড়াশ থানা আওয়ামীলীগের সভাপতি/সাধারণ

সম্পাদক, ১৯৯০ ও ২০০৯ সালে তাড়াশ উপজেলা পরিষদের চেয়ারম্যান ২০১৪ সালে ৬৪ সিরাজগঞ্জ-৩ আসেনর জাতীয় সংসদ সদস্য, এবং তাড়াশ উপজেলা আওয়ামীলীগের বর্তমান সভাপতি ছিলেন।

তার মৃত্যুতে শোক জানিয়েছেন, বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের, সিরাজগঞ্জ জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি কে এম হোসেন আলী হাসান, সংসদ সদস্য প্রকৌশলী তানভীর শাকিল জয়, হাবিবে মিল্লাত মুন্না, অধ্যাপক ডা: আব্দুল আজিজ, তানভীর ইমাম, আব্দুল মোমিন মন্ডল, সাবেক সংসদ সদস্য মো: আব্দুল মান্নান

তালুকদার, তাড়াশ উপজেলা পরিষদেও চেয়ারম্যান অধ্যাক্ষ মো মনিরুজ্জামান মনি, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সনজিৎ কর্মকারসহ আরো অনেকে। মৃত্যুকালে তিনি দুই ছেলে দুই মেয়ে ও স্ত্রীসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews