1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
তুচ্ছ ঘটনায় বন্ধুর ছুরিকাঘাতে বন্ধু খুন; বাউফলে আতংক
রবিবার, ১৯ মে ২০২৪, ০২:৫৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
স্বাধীনতাবিরোধীরা সুযোগ পেলেই ছোবল মারতে চায়: রাষ্ট্রপতি অবশেষে রাজধানিতে  দেখা মিলল  বৃষ্টির যে কারণে যৌনতার প্রতি আগ্রহ কমে যায় টেকনাফ সীমান্তে  ভেসে আসছে মর্টার শেল ও ভারি গোলার বিকট শব্দ,  দেখা যাচ্ছে  আগুনের কুণ্ডলী বৈদেশিক ঋণনির্ভর প্রকল্প বাস্তবায়নে বাড়তি পরিশ্রমের  নির্দেশ প্রধানমন্ত্রীর  সিনিয়র সহকারী সচিব পদে পদোন্নতি পেলেন মুহাম্মদ জাফর আরিফ চৌধুরী লক্ষ্মীপুরে বিনামূল্যে সার বীজ বিতরণ বরুড়ায় বই ও কসমেটিক বিক্রেতাকে হত্যার দায়ে স্ত্রীর মৃত্যুদণ্ড,  স্বামী’র কারাদণ্ড বদলগাছীতে আগুনে ক্ষতিগ্রস্ত কাঠ মিস্ত্রিকে সহায়তা দিলেন সংসদ সদস্য সৌরেন্দ্র নাথ চক্রবর্তী দেবীদ্বারে আনোয়ারাকে শ্বাসরুদ্ধ করে হত্যার দায়ে একজনের মৃত্যুদণ্ড

তুচ্ছ ঘটনায় বন্ধুর ছুরিকাঘাতে বন্ধু খুন; বাউফলে আতংক

  • আপডেট টাইম : সোমবার, ২৪ আগস্ট, ২০২০, ৫.১৯ পিএম
  • ১৬৯ বার পঠিত

ফিরোজ,বাউফল (পটুয়াখালী) প্রতিনিধি:

পটুয়াখালীর বাউফলে বন্ধুর ছুরিকাঘাতে নিহত হয়েছে শাওন খন্দকার (২৫) নামের এক গার্মেন্টস কর্মী। আজ সোমবার বেলা ১১টায় উপজেলার সদর ইউনিয়নের বিলবিলাস বাজারে ওই ঘটনা ঘটেছে। ওই ঘটনায় স্থানীয়দের মধ্যে আতংক বিরাজ করছে। নিহতের সাথে থাকা বন্ধু ইলিয়াস জানান, রবিরার রাত সারে আটটার দিকে শাওন মটর সাইকেল যোগে বাড়ি যাবার পথে রাজীব তাকে টর্চলাইট দিয়ে একটি আঘাত করে।এতে দুজনের মধ্যে তর্কবিতর্ক হয় ফলে বাজারের লোকজন তাদেরকে নির্ভৃত করে।আজ সোমবার বেলা ১১টায় দিকে তিন চার বন্ধু বিলবিলাস বাজারের আলামীনের দোকানে চা নাস্তা খেতে বসি। কিছুক্ষনের মধ্যেই শাওন এসে রাজিবকে বলে কেন রাতে আমাকে লাইট দিয়ে বারি দিলে। তখন রাজীব ক্ষিপ্ত হয়ে আবারও দিবো বলেই সাথে সাথে ছুড়ি দিয়ে তাকে গলায় পেটে আঘাত করে। রক্তাক্ত অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে জরুরী বিভাগের ডাক্তার শামিমা আক্তার হিরা জানান, অতিরিক্ত রক্তক্ষরণের কারনে সে মারা গেছে। স্থানীয়রা জানায়, নিহত শাওন ও রাজিব ছোট বেলার বন্ধু। তারা একসাথেই পড়ালেখা করে যার যার মতো করে ঢাকায় চাকুরী করে। করোনাভাইরাসের লকঢাউনে গার্মেন্টস বন্ধ থাকায় দুই মাস পূর্বে শাওন বাউফলে আসে। রাজীব একাধীক খুন ও ধর্ষন মামলার আসামী। সাম্প্রতিক সময়ে ঢাকার ইস্কাটনে মা মেয়ে র্ধষণ শেষে খুন হওয়ার ঘটনায় রাজিব ৫ নম্বর আসামী। নিহত শাওন বিলবিলাস গ্রামের সেন্টু খন্দকারের পুত্র। অপরদিকে রাজিব পার্শ্ববর্তী এলাকার মদনপুরা গ্রামের ফয়েজ রাজার ছেলে।
বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তাফিজুর রহমান বলেন খুনি রাজীবকে গ্রেফতার করা হয়েছে এবং নিহতের লাশ ময়না তদন্তের জন্য পটুয়াখালী মর্গে পাঠানো হয়েছে। এদিকে বাউফলে একের পর এক রাজনৈতিক হত্যা চুরি ডাকাতি খুনের ঘটনায় উপজেলার সাধারণ মানুষের মধ্যে আতংক বিরাজ করছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews