1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
তেঁতুলঝোড়া ইউনিয়ন পরিষদ আয়োজিত শোকাবহ আগস্ট শীর্ষক আলোচনা ও দোয়া সভা অনুষ্ঠিত
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:২০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
রাজশাহী-৪ আসনের সাবেক এমপি এনামুল ঢাকায় গ্রেপ্তার ফুলবাড়ীতে বালু ভর্তি ট্রাক্টর থেকে ৩০০ বোতল ফেন্সিডিলসহ ২ মাদক কারবাররি আটক মিরপুর গৃহায়ণ অফিস মামাতো -ফুফাতো দুই ভাইয়ের দৌরাত্মে জিম্মি রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ইটভাটা মালিক হালিমের বিরুদ্ধে চাঁদাবাজির মিথ্যা মামলা সাভারে ১৬ বছর দু:সময়ের কান্ডারী নির্যাতিত বিএনপি নেতা খোরশেদ আলম ডক্টর ল্যাব এন্ড কনসালটেশনের শেয়ার হোল্ডারদের সাথে প্রতারনার অভিযোগ লোহাগড়ায় জোড়া হত্যাকান্ডের পর বীরমুক্তিযোদ্ধার বাড়িতে লুটপাট ও ভাংচুরের অভিযোগ রাজশাহী মেডিকেলে ৫ পুত্রসন্তানের জন্ম দিলো আত্রাইয়ের মেরিনার সুন্দরগঞ্জে মাসকলাই চাষে বীজ-সার বিতরণ

তেঁতুলঝোড়া ইউনিয়ন পরিষদ আয়োজিত শোকাবহ আগস্ট শীর্ষক আলোচনা ও দোয়া সভা অনুষ্ঠিত

  • আপডেট টাইম : সোমবার, ৩১ আগস্ট, ২০২০, ৩.১৫ এএম
  • ২২৮ বার পঠিত

আনোয়ার হোসেন আন্নু, বিশেষ প্রতিনিধি

দক্ষিণ এশিয়ার মধ্যে সবচেয়ে বাংলাদেশ উন্নত রাষ্ট্র বলে মন্তব্য করেছেন সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম রাজিব সাভার প্রতিনিধি দক্ষিণ এশিয়ার মধ্যে সবচেয়ে বাংলাদেশ উন্নত রাষ্ট্র বলে মন্তব্য করেছেন সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মরুল আলম রাজীব।

রোববার বিকেলে সাভারের হেমায়েতপুরের পূর্বহাটি এলাকায় ১৫ আগষ্ট জাতীয় শোক দিবস ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে শোকাবহ আগষ্ট শীর্ষক এক আলোচনা সভায় যোগ দিয়ে প্রধান আলোচক হিসেবে তিনি একথা বলেন। সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান মঞ্জুরুল আলম রাজীব এসময় আরও বলেন,খুনিরা ১৫ আগষ্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ তার পরিবারের সদস্যদের মির্মম ভাবে হত্যা করে বাংলাদেশকে পাকিস্তান রাষ্ট্র বানানোর পায়তারা করে আসছিলো কিন্তু বাংলাদেশের সকল মানুষ সচেতন থাকায় খুনিদের স্বপ্ন পূরণ হয়নি উল্লেখ করে তিনি আরও বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের মানুষের ভাগ্য উন্নয়নে দিন রাত কাজ করে যাচ্ছেন বলেও বলেন তিনি। আলোচনা সভা শেষে এসময় ১৫ আগষ্টএর নিহতদের আত্মর মাগফিরাত কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয় এবং ওই এলাকার কয়েক’শ মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

তেঁতুলঝোড়া ইউনিয়ন পরিষদের আয়োজনে শোকাবহ আগষ্ট শীর্ষক এ আলোচনা সভার আয়োজন করা হয়। তেঁতুলঝোড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ ফখরুল আলম সমরের সভাপতিত্বে আলোচনায় সভায় এসময় বক্তব্য রাখেন তেঁতুলঝোড়া ইউনিয়ন পরিষদের ইউপি সদস্য ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহ্ আলম,ইউপি সদস্য ফিরোজ কাজল,রফিকুল ইসলামসহ আরো অনেকে। ইউপি সদস্য আলমাস মোল্ল্যার সঞ্চালনায় অনুষ্ঠানে সাভার উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক লিয়াকত হোসেন,ঢাকা জেলা উত্তর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক সায়েম মোল্ল্যাও উপস্থিত ছিলেন। পুরো আগষ্ট মাস জুড়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাৎ বার্ষিকী ও ১৫ আগষ্ট শোক দিবস উপলক্ষে তেঁতুলঝোড়া ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডে আলোচনা সভার আয়োজন করেন তেঁতুলঝোড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ ফখরুল আলম সমর। আলোচনা সভায় নতুন প্রজন্মসহ স্থানীয়দের মাঝে তুলে ধরেন বঙ্গবন্ধু হত্যার কাহিনী।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews