1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
দিনাজপুর বীরগঞ্জে ১২০ পিস ইয়াবাসহ ইউপি সদস্য আটক।
রবিবার, ১৯ মে ২০২৪, ১২:৫১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
স্বাধীনতাবিরোধীরা সুযোগ পেলেই ছোবল মারতে চায়: রাষ্ট্রপতি অবশেষে রাজধানিতে  দেখা মিলল  বৃষ্টির যে কারণে যৌনতার প্রতি আগ্রহ কমে যায় টেকনাফ সীমান্তে  ভেসে আসছে মর্টার শেল ও ভারি গোলার বিকট শব্দ,  দেখা যাচ্ছে  আগুনের কুণ্ডলী বৈদেশিক ঋণনির্ভর প্রকল্প বাস্তবায়নে বাড়তি পরিশ্রমের  নির্দেশ প্রধানমন্ত্রীর  সিনিয়র সহকারী সচিব পদে পদোন্নতি পেলেন মুহাম্মদ জাফর আরিফ চৌধুরী লক্ষ্মীপুরে বিনামূল্যে সার বীজ বিতরণ বরুড়ায় বই ও কসমেটিক বিক্রেতাকে হত্যার দায়ে স্ত্রীর মৃত্যুদণ্ড,  স্বামী’র কারাদণ্ড বদলগাছীতে আগুনে ক্ষতিগ্রস্ত কাঠ মিস্ত্রিকে সহায়তা দিলেন সংসদ সদস্য সৌরেন্দ্র নাথ চক্রবর্তী দেবীদ্বারে আনোয়ারাকে শ্বাসরুদ্ধ করে হত্যার দায়ে একজনের মৃত্যুদণ্ড

দিনাজপুর বীরগঞ্জে ১২০ পিস ইয়াবাসহ ইউপি সদস্য আটক।

  • আপডেট টাইম : রবিবার, ৫ জুলাই, ২০২০, ১০.০৩ পিএম
  • ১৯১ বার পঠিত

তাজ চৌধুরী, দিনাজপুর ব্যুরো।

দিনাজপুর বীরগঞ্জের ২ নং পলাশবাড়ী ইউনিয়ন পরিষদের সদস্য ( মেম্বার) শহিদুল ইসলামকে ১২০ পিস ইয়াবা বিক্রয় সময় হাতে নাতে গ্রেফতার করেছে থানা পুলিশ । আজ রবিবার দুপুরে বীরগঞ্জ থানার ওসি আব্দুল মতিন সরকার নিশ্চিত করে বলেন , বীরগঞ্জ উপজেলাকে মাদক ও সন্ত্রাস নির্মূল করার লক্ষ্যে গোপন সংবাদের ভিত্তিতে গত শনিবার সন্ধ্যায় মরিচা ইউনিয়েনের খামার খাড়কাদাম বিদ্যালয়ের সামনে ইয়াবা বিক্রয়ের গোপন সংবাদের ভিত্তিতে এসআই আলন চন্দ্র বর্মন এর পরামর্শে থানার এএসআই রাশেদ, এএসআই শফিকুল ইসলাম শফিক অভিযান চালিয়ে উপজেলার পলাশবাড়ী ইউনিয়নের ভান্ডাই গ্রামের মৃত শহর উল্লাহর ছেলে ইউপি সদস্য শহিদুল ইসলামকে ইয়াবা সহ আটক করে।

 

এ ব্যপারে এসআই আলন চন্দ্র বর্মন জানায়, আটককৃত শহিদুল মেম্বারের নিকট হতে ঘটনাস্থলে ১২০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। তার বিরুদ্ধে মাদক্য দ্রব্য নিয়ন্ত্রণ আইন মোতাবেক মামলা করা হয়েছে । উল্লেখ্য যে , এলাকাবাসী জানায়, ইতিপূর্বে ৩ মে ২০১৯ইং সহ ২ বার ইউপি সদস্য শহিদুল ইসলামকে ইয়াবা সহ আটক করে পুলিশ আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠায়। সম্প্রতি জামিনে মুক্ত হয়ে এ ঘটনা ঘটায়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews