1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
দীপিকার হাজিরায় নিরাপত্তা জোরদার এনসিবি’র অফিসে
রবিবার, ১৯ মে ২০২৪, ১১:২৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
স্বাধীনতাবিরোধীরা সুযোগ পেলেই ছোবল মারতে চায়: রাষ্ট্রপতি অবশেষে রাজধানিতে  দেখা মিলল  বৃষ্টির যে কারণে যৌনতার প্রতি আগ্রহ কমে যায় টেকনাফ সীমান্তে  ভেসে আসছে মর্টার শেল ও ভারি গোলার বিকট শব্দ,  দেখা যাচ্ছে  আগুনের কুণ্ডলী বৈদেশিক ঋণনির্ভর প্রকল্প বাস্তবায়নে বাড়তি পরিশ্রমের  নির্দেশ প্রধানমন্ত্রীর  সিনিয়র সহকারী সচিব পদে পদোন্নতি পেলেন মুহাম্মদ জাফর আরিফ চৌধুরী লক্ষ্মীপুরে বিনামূল্যে সার বীজ বিতরণ বরুড়ায় বই ও কসমেটিক বিক্রেতাকে হত্যার দায়ে স্ত্রীর মৃত্যুদণ্ড,  স্বামী’র কারাদণ্ড বদলগাছীতে আগুনে ক্ষতিগ্রস্ত কাঠ মিস্ত্রিকে সহায়তা দিলেন সংসদ সদস্য সৌরেন্দ্র নাথ চক্রবর্তী দেবীদ্বারে আনোয়ারাকে শ্বাসরুদ্ধ করে হত্যার দায়ে একজনের মৃত্যুদণ্ড

দীপিকার হাজিরায় নিরাপত্তা জোরদার এনসিবি’র অফিসে

  • আপডেট টাইম : শুক্রবার, ২৫ সেপ্টেম্বর, ২০২০, ১২.১৯ পিএম
  • ১৫৬ বার পঠিত

বিনোদন ডেস্ক: মাদক মামলায় নাম জড়ানো পর শুক্রবার নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর অফিসে হাজির হবেন দীপিকা পাড়ুকোন। শুক্রবার সকালেই মুম্বাইয়ের এনসিবি অফিসে হাজির হতে পারেন বলিউড অভিনেত্রী। সেই কারণে এবার নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর অফিসের চারপাশ নিরাপত্তার মোড়কে ঘিরে ফেলার নির্দেশ দেয়া হয়েছে।
বলিউডের প্রথম সারির অভিনেত্রীর এনসিবি অফিসে হাজির হওয়ার কারণে ভিড় বাড়তে পারে, তৈরি হতে পারে বিশৃঙ্খলা। সেই আশঙ্কার কারণেই মুম্বাই পুলিশের পক্ষ থেকে যাতে অতিরিক্ত ব্যবস্থা নেয়া হয় নিরাপত্তা নিয়ে, সে বিষয়ে শুরু হয়েছে প্রস্তুতি।
আনলক শুরু হওয়ার পর দীপিকা সম্প্রতি গোয়ায় যান শুটিং করতে। এরপরই ম্যানেজার কারিশ্মা প্রকাশের সঙ্গে দীপিকার মাদক চ্যাট প্রকাশ্যে আসতে শুরু করায় শোরগোল শুরু হয়। বুধবার বিকেলে সমন পাঠানো হয় দীপিকা পাড়ুকোনকে। সমন পাওয়ার পরই গোয়ার হোটেলে বসে আইনজীবীদের সঙ্গে দীর্ঘক্ষণ বৈঠক করেন দীপিকা পাড়ুকোন।
৩ জন বর্ষীয়ান আইনজীবীর পাশাপাশি ১২ জনের লিগাল টিমের সঙ্গেও আলোচনা করেন দীপিকা। ভিডিও কনফারেন্সের মাধ্যমে গোয়ার হোটেলে বসে যে বৈঠক করেন দীপিকা, সেখানে যোগ দেন রণবীর সিংও।
এনসিবির সমনের পর দীপিকার পাশে দাঁড়িয়েছেন পাড়ুকোন এবং সিং পরিবারের সদস্যরা। দীপিকা যাতে ভেঙে না পড়েন, সে বিষয়ে পরিবারের তরফে সমস্ত চেষ্টা করা হচ্ছে। রণবীর সিংয়ের পাশাপাশি এই কঠিন সময়ে দীপিকার পাশে রয়েছেন তার পরিবারের সদস্যরাও।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews