1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
দেশের বেকারত্ব নিয়ে মোদিকে কড়া বার্তা এমপি নুসরাত জাহানের
শনিবার, ১৮ মে ২০২৪, ০৯:০১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
স্বাধীনতাবিরোধীরা সুযোগ পেলেই ছোবল মারতে চায়: রাষ্ট্রপতি অবশেষে রাজধানিতে  দেখা মিলল  বৃষ্টির যে কারণে যৌনতার প্রতি আগ্রহ কমে যায় টেকনাফ সীমান্তে  ভেসে আসছে মর্টার শেল ও ভারি গোলার বিকট শব্দ,  দেখা যাচ্ছে  আগুনের কুণ্ডলী বৈদেশিক ঋণনির্ভর প্রকল্প বাস্তবায়নে বাড়তি পরিশ্রমের  নির্দেশ প্রধানমন্ত্রীর  সিনিয়র সহকারী সচিব পদে পদোন্নতি পেলেন মুহাম্মদ জাফর আরিফ চৌধুরী লক্ষ্মীপুরে বিনামূল্যে সার বীজ বিতরণ বরুড়ায় বই ও কসমেটিক বিক্রেতাকে হত্যার দায়ে স্ত্রীর মৃত্যুদণ্ড,  স্বামী’র কারাদণ্ড বদলগাছীতে আগুনে ক্ষতিগ্রস্ত কাঠ মিস্ত্রিকে সহায়তা দিলেন সংসদ সদস্য সৌরেন্দ্র নাথ চক্রবর্তী দেবীদ্বারে আনোয়ারাকে শ্বাসরুদ্ধ করে হত্যার দায়ে একজনের মৃত্যুদণ্ড

দেশের বেকারত্ব নিয়ে মোদিকে কড়া বার্তা এমপি নুসরাত জাহানের

  • আপডেট টাইম : শুক্রবার, ২১ আগস্ট, ২০২০, ৯.২৫ এএম
  • ১৭০ বার পঠিত

ডেস্ক : তিনি টলিউডের নায়িকা। তিনি বসিরহাটের তৃণমূল সাংসদ। এই দ্বিতীয় ভূমিকা থেকেই ভারতের বেকারত্ব নিয়ে টুইটারে তীব্র ভাষায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে বিঁধলেন। তিনি লিখেছেন, আপনি তরুণ প্রজন্মের মন অথবা তাদের হতাশা বুঝতে ব্যর্থ। দেশকে চালানোর জন্যে তরুণ প্রজন্মের প্রয়োজনীয়তাও আপনি বোঝেন না।

সেন্টার ফর মনিটরিং ইন্ডিয়ান ইকোনমি এর একটি রিপোর্ট উদ্ধৃত করে নুসরাত জানিয়েছেন, দেশে এপ্রিল থেকে এই অগাস্ট পর্যন্ত এক কোটি আশি লাখ তরুণ লকডাউনে চাকরি খুইয়েছে। জুলাইতেই কর্মহীনতার শিকার হয়েছে পঞ্চাশ লাখ মানুষ। নুসরাত এই পরিসংখ্যানের উল্লেখ করে বলেছেন, এই সংখ্যক বেকার নিয়ে দেশ চলতে পারে না।

দেশের অর্থনীতি স্তব্ধ হয়ে গেছে বলে নুসরাত অভিযোগ করেন। সেন্টার ফর মনিটরিং ইন্ডিয়ান ইকোনমি অবশ্য জানাচ্ছে, তিন কোটি নব্বই লাখ নতুন চাকরির সুযোগও এসেছে। নুসরাতের এই টুইট যথেষ্ট সাড়া জাগিয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews