1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
দোয়ারাবাজারে আতংকে ৩-পরিবার, বাড়ি ছাড়া ২০বছর
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:১৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল কুমিল্লা জেলা আইনজীবী সমিতির ম্যানেজিং কমিটির নির্বাচন ৭ই মার্চ

দোয়ারাবাজারে আতংকে ৩-পরিবার, বাড়ি ছাড়া ২০বছর

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৩ মে, ২০২৩, ১.১৭ এএম
  • ১৩৭ বার পঠিত

দোয়ারাবাজার(সুনামগঞ্জ)সংবাদদাতা 

সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার দোহালিয়া ইউনিয়নের কিত্তে রাজনপুর গ্রামে জায়গা জমি নিয়ে বিরোধ প্রায় বিশ বছর ধরে,গ্রাম ছাড়া অসহায় নিরীহ মৃত আব্দুল গনির ৩ ছেলে ও ৫ মেয়ে। দখল করে নেওয়া হয়েছে ফসলি জমিসহ বসতবাড়ি।প্রাণের নিশ্চয়তা নাই বলে নিজ বসতঘর থেকে বঞ্চিত তিন পরিবারের ২০-জনেরমত মানুষ ও ৫বোন,বিয়ে হওয়া সূত্রে শশুর বাড়িতে থাকেন তারা, মাঝে মধ্যে বাবার বাড়ি আসতে মন চাইলে ভয়ে আসা হয়না।

তবে সামাজিক কোন্দল নিরসনে প্রশাসনের পক্ষ থেকে শান্তি সমাবেশ কোন কাজে আসেনি।

পরিবারের অভিযোগ, আপন ভাতিজা সবাজ আলী ও তবারক আলী এবং নাতি ছালে আহমদ আমাদের মধ্যে দীর্ঘদিন ধরে জমিজমা নিয়ে বিরোধ চলে আসছিল। এ ঘটনার জের ধরে গত ২৫ এপ্রিল মঙ্গলবার সকাল ১১ টায় নিজবসত বাড়িতে ডুকতে গেলে বাধা দেওয়া হয়।

প্রায় ২০ বছর ধরে আব্দুন নূরের পরিবারের উপর চলতে থাকে নির্যাতন। করা হয় গ্রাম ছাড়া। তাদের ফসল ও জমাজমি দখল করে নেওয়া হয়। বর্তমানে এসব জমি দখল করে খাচ্ছেন মৃত আব্দুল হান্নানের,ছেলে সাবাজ আলী, মোবারক হোসেন,তফজ্জুল আলী, তবারক আলীসহ তাদের ছেলেরা

তবে মারধর করার অভিযোগ অস্বীকার করেছেন মোবার হোসেন জায়গা জমি নিয়ে আদালতে মামলা চলমান আছে বলে তিনি নিশ্চিত করেন।

দোয়ারাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দেব দুলাল ধর জানান, মারামারির বিষয়ে একটি অভিযোগ পেয়েছি আমরা তদন্ত করে একটি নন প্রসিপেশন আদালতে প্রেরণ করেছি।

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews