1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
দোহাজারীতে ২ দিন ব্যাপী স্বাধীনতার সুবর্ণজয়ন্তী শুরু
রবিবার, ১৯ মে ২০২৪, ০৬:০৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
স্বাধীনতাবিরোধীরা সুযোগ পেলেই ছোবল মারতে চায়: রাষ্ট্রপতি অবশেষে রাজধানিতে  দেখা মিলল  বৃষ্টির যে কারণে যৌনতার প্রতি আগ্রহ কমে যায় টেকনাফ সীমান্তে  ভেসে আসছে মর্টার শেল ও ভারি গোলার বিকট শব্দ,  দেখা যাচ্ছে  আগুনের কুণ্ডলী বৈদেশিক ঋণনির্ভর প্রকল্প বাস্তবায়নে বাড়তি পরিশ্রমের  নির্দেশ প্রধানমন্ত্রীর  সিনিয়র সহকারী সচিব পদে পদোন্নতি পেলেন মুহাম্মদ জাফর আরিফ চৌধুরী লক্ষ্মীপুরে বিনামূল্যে সার বীজ বিতরণ বরুড়ায় বই ও কসমেটিক বিক্রেতাকে হত্যার দায়ে স্ত্রীর মৃত্যুদণ্ড,  স্বামী’র কারাদণ্ড বদলগাছীতে আগুনে ক্ষতিগ্রস্ত কাঠ মিস্ত্রিকে সহায়তা দিলেন সংসদ সদস্য সৌরেন্দ্র নাথ চক্রবর্তী দেবীদ্বারে আনোয়ারাকে শ্বাসরুদ্ধ করে হত্যার দায়ে একজনের মৃত্যুদণ্ড

দোহাজারীতে ২ দিন ব্যাপী স্বাধীনতার সুবর্ণজয়ন্তী শুরু

  • আপডেট টাইম : শুক্রবার, ২৪ ডিসেম্বর, ২০২১, ৯.৫৪ পিএম
  • ২৫২ বার পঠিত

জাহাঙ্গীর আলম চৌধুরী চন্দনাইশ প্রতিনিধি:

চট্টগ্রাম-১৪ আসনে সংসদ সদস্য আলহজ্ব নজরুল ইসলাম চৌধুরী বলেছেন,দেশের স্বাধীনতা সংগ্রামে মুক্তিযোদ্ধাদের অবদান চিরস্মরণীয়। সেদিন মুক্তিযোদ্ধারা নিজের জীবন বাজি রেখে যুদ্ধে অংশ গ্রহণ করেছিলেন বলেই আজকের বাংলাদেশ বিশ্বে সমাদৃত হয়েছে। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলা বাস্তবায়নে বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিরলস পরিশ্রম করে যাচ্ছে। তারই ফসল হিসেবে বাংলাদেশ মধ্যম আয়ের দেশে রূপান্তরিত হয়েছে। আগামী ২০৪১ সালে উন্নত রাষ্ট্র হিসেবে স্বীকৃতি পাবে। বর্তমান সরকারের উন্নয়ন দৃশ্যমান। পদ্মা সেতু, চট্টগ্রাম-কক্সবাজার রেললাইন, কর্ণফুলী নদীর তলদেশে বঙ্গবন্ধু টার্নেল,দেশের ব্যস্ততম এলাকায় ফ্লাইওভারের মাধ্যমে যানবাহন চলাচলের সুযোগ সুবিধার পাশাপাশি মেট্রো ট্রেন চালুর পদক্ষেপ গ্রহণ করা হয়েছে। এসকল উন্নয়ন সম্ভব হয়েছে দেশ স্বাধীন হওয়ার কারণে আর এই স্বাধীনতায় অবদান রেখেছেন মুক্তিযুদ্ধ চলাকালীন শহীদ ও মুক্তিযোদ্ধারা।
২৪ ডিসেম্বর সন্ধ্যায় দোহাজারী পৌরসভা চত্বরে দোহাজারী পৌরসভা আ’লীগের উদ্যোগে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও মুজিব শতবর্ষ উপলক্ষে আলোচনা সভা,মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও স্বাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। দোহাজারী পৌরসভা আ’লীগের সভাপতি আবদুল শুক্কুরের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম-১৪ আসনে সংসদ সদস্য আলহজ্ব নজরুল ইসলাম চৌধুরী। প্রধান বক্তা ছিলেন উপজেলা আ’লীগের সভাপতি মো.জাহিদুল ইসলাম জাহাঙ্গীর,সাধারণ সম্পাদক আবু আহমেদ চৌধুরী জুনু। দোহাজারী আ’লীগের সাধারণ সম্পাদক বশির উদ্দীন মুরাদের সঞ্চালনায় আলোচনায় অংশ নেন মুক্তিযোদ্ধা জাফর আলী হিরু,থানা অফিসার ইনচার্জ নাসির উদ্দিন সরকার, দোহাজারী হাইওয়ে থানার অফিসার ইনচার্জ সিরাজুল ইসলাম,মুক্তিযোদ্ধা যথাক্রমে ইসলাম খান,অনিল বড়ুয়া, সাবেক চেয়ারম্যান আবদুল্লাহ আল নোমান বেগ,কৃষকলীগ নেতা নবাব আলী,কামাল হোসেন জনি, সাবেক মেম্বার শাহ আলম, জামাল উদ্দীন,যুবলীগ নেতা এরশাদুর রহমান,আসকর খান বাবু,শওকত খান,হেলাল মাহামুদ,কামরুল হাসান মিন্টু, এসএম রবিন,আবদুল মজিদ মিটু প্রমুখ। আলোচনা শেষে মুক্তিযোদ্ধাদের মাঝে সম্মাননা ক্রেস্ট প্রদান ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews