1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
ধর্ম নিয়ে রাজনীতি করার সুযোগ সরকার কাউকে দেয়নি: সুনামগঞ্জে পরিকল্পনামন্ত্রী 
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০২:১৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল কুমিল্লা জেলা আইনজীবী সমিতির ম্যানেজিং কমিটির নির্বাচন ৭ই মার্চ

ধর্ম নিয়ে রাজনীতি করার সুযোগ সরকার কাউকে দেয়নি: সুনামগঞ্জে পরিকল্পনামন্ত্রী 

  • আপডেট টাইম : রবিবার, ১৭ অক্টোবর, ২০২১, ৩.৪২ এএম
  • ১৫৩ বার পঠিত

জুয়েল খাঁন,সিলেট জেলা প্রতিনিধিঃ

পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান বলেছেন, আওয়ামী লীগ সরকারের শাসনামলে সকল ধর্মের মানুষের ধর্মীয় অধিকার নিশ্চিত করা হয়েছে। ধর্ম নিয়ে অপরাজনীতি করার সুযোগ সরকার কাউকে দেয়নি।

তিনি বলেন, আওয়ামী লীগের হাতে যখনি রাষ্ট্র ক্ষমতা এসেছে তখনই দেশের মানুষ ভালো কিছু পেয়েছে।

শুক্রবার বিকেলে সুনামগঞ্জে জগন্নাথপুর পৌরসভার হবিবনগর এলাকায় নবনির্মিত জগন্নাথপুর ব্রিটিশ বাংলা এডুকেশন ট্রাস্ট ইউকে’র রিসোর্স সেন্টারের চাবি হস্তান্তরকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এতে মন্ত্রী আরও বলেন, আওয়ামী লীগ পরাধীনতার শৃঙ্খল থেকে বাঙালি কে মুক্ত করে স্বাধীনতা এনে দিয়েছে। আওয়ামী লীগ গরিব দুঃখী মানুষের পাশে দাঁড়িয়ে তাদের মুখে হাসি ফুটাতে কাজ করে।

তিনি বলেন, সকল মানুষের সঙ্গে আওয়ামী লীগ সমান আচরণ করে। যেমন মহান আল্লাহতালা তাঁর সকল সৃষ্টির প্রতি সমান আচরণ করেন।

জগন্নাথপুর ব্রিটিশ বাংলা এডুকেশন ট্রাস্ট ইউকে’র আয়োজনে ট্রাস্টের প্রতিষ্ঠাতা ট্রাস্টি নুরুল হক লালা মিয়ার সভাপতিত্বে ও ট্রাস্টি মহিব চৌধুরী ও মুজিবুর রহমানের যৌথ পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন জগন্নাথপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আকমল হোসেন, সাধারণ সম্পাদক রেজাউল করিম, জগন্নাথপুর ব্রিটিশ বাংলা এডুকেশন ট্রাস্টের ট্রাস্টি, রফিক মিয়া, আশিক চৌধুরী, সাজ্জাদুর রহমান, পাবেল কাদের চৌধুরী, আনহার মিয়া, ছুবা মিয়া, এনামুল ইসলাম, আবুল হোসাইন, মখলুছ মিয়া চেয়ারম্যান, আফজাল চেয়ারম্যান, বকুল আব্দুস সবুর ও আব্দুল হাই আজাদ।

মন্ত্রী আরও বলেন, গত ১২ বছরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে বিশ্বের বুকে অনেক উচ্চতায় নিয়ে গেছেন। যাঁরা সরকারের অনেক বিষয়ে একমত না তারাও স্বীকার করেন শেখ হাসিনা বাংলাদেশকে বিশাল পরিবর্তন করেছেন।

বাংলাদেশের সাফল্যর চিত্র তুলে ধরে পরিকল্পনা মন্ত্রী বলেন, করোনা মহামারীতে বাংলাদেশ ইংল্যান্ডের চেয়ে ভালো অবস্থানে রয়েছে। ইংল্যান্ডের তুলনায় বাংলাদেশে টাকাপয়সা কম, ডাক্তার কম, নার্স কম থাকা সত্ত্বেও আমরা করোনা মোকাবেলায় সক্ষম হয়েছি।

উল্লেখ্য, স্হানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের মাধ্যমে ১ কোটি ২৫ লাখ টাকা ব্যয়ে হয় ভবনটি নির্মাণ করা হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews