1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
ধামরাইয়ে নির্মাণধীন ভবন থেকে পড়ে শ্রমিক নিহত
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৭:০৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল

ধামরাইয়ে নির্মাণধীন ভবন থেকে পড়ে শ্রমিক নিহত

  • আপডেট টাইম : শনিবার, ১৭ জুলাই, ২০২১, ৭.০৫ পিএম
  • ৪৩৭ বার পঠিত

ধামরাইয়ে নির্মাণধীন ভবন থেকে পড়ে শ্রমিক নিহত

আনোয়ার হোসেন আন্নু বিশেষ প্রতিনিধি

ঢাকার ধামরাইয়ে পৌরসভার দক্ষিণ পাড়া এলাকায় নির্মাণাধীন ভবনের ৫ তলা থেকে পড়ে মোঃ জহিরুল ইসলাম (৪০)নামে এক নির্মান শ্রমিকের মৃত্যু হয়েছে। খবর পেয়ে ধামরাই থানার পুলিশ ঘটনাস্থলে লাশ না পেয়ে গণস্বাস্থ্য হাসপালে যান।গতকাল শুক্রবার (১৬জুলাই)দিনগত রাতে পৌরসভার ৫নং ওয়ার্ডের দক্ষিণ পাড়া মহল্লায় ডি এইচ শামীম এর নির্মাণাধীন ভবনে এই ঘটনা ঘটে।নিহত জহিরুল ইসলাম মানিকগঞ্জ জেলার ঘিওর থানার বালিয়াবাধাঁ গ্রামের মোঃ সাত্তার হোসেনের ছেলে।প্রত্যক্ষদর্শীরা জানান, সামনে ঈদ থাকায় রাতদিন বিল্ডিং এর কাজ করাচ্ছে ডি এইচ শামীম এর বাড়িতে।

সেই কারণে ৫তলা ভবনে ছাদ দেওয়ার জন্য রড বাধাঁর নির্মানের কাজ চলছিলো।তবে সেখানে কোন নিরাপত্তা ব্যবস্থা ছিলো না।সকাল থেকে কাজ শুরু করে চলছিল রাত পর্যন্ত। কাজ করার এক সময়ে ৫তলা বিল্ডিং এর জহিরুল ইসলাম পাশে গেলে পা পিছলে মাটিতে পড়ে গেলে ঘটনাস্থলে তার মৃত্যু হয়। তবে বিল্ডিং এর ঠিকাদার ও বাড়ীর মালিক জীবিত আছে ভেবে তাকে দ্রুত আশুলিয়া গণস্বাস্থ্য হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত বলে ঘোষনা করে।

এই বিষয়ে অভিযোগ করে জহিরুলের ছেলে বাদশা মিয়া বলেন,নির্মাণাধীন ৫তলা ভবনে শ্রমিকদের নিরাপত্তার কোন ব্যবস্থা না থাকায় আমার বাবার মৃত্যু হয়েছে।এই ব্যাপারে ভবনের মালিক ডি এইচ শামীমের কাছে সাংবাদিকরা নিরাপত্তা বিষয়ে জানতে চাইলে সে কোন কথা বলতে রাজি হয়নি।

এ বিষয়ে ধামরাই থানার উপ-পরিদর্শক (এস আই) আশরাফুল ইসলাম বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি।গণস্বাস্থ্য মেডিকেলে লাশটি দেখে সুরতহাল করেছি।লাশের স্বজনরা এলে তাদের সাথে কথা বলে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে। যদি তারা বাদী হয় তাহলে লাশটি ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেলে পাঠানো হবে এবং আইনি ব্যবস্থা নেওয়া হবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews